৩:০০ এএম, ২১ জুন ২০১৮, বৃহস্পতিবার | | ৭ শাওয়াল ১৪৩৯

South Asian College

বেগম জিয়ার মুক্তির দাবীতে শারজাহ’তে প্রতিবাদ সভা

০৯ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৫৬ এএম | মুন্না


এম এনাম হোসেন,  আরব আমিরাত প্রতিনিধি : স্বাধীনতা স্বার্ভবৌমত্বের অতন্দ্র প্রহরী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।  জনতার হৃদয়ের স্পন্দন, বাংলাদেশী জাতীয়তাবাদের মমতাময় জননী, দেশ মাতা বেগম খালেদা জিয়া একটি দেশের গনতন্ত্রের নাম। 

যেখানে সারাদেশ আজকে কারাগারে পরিনত হয়েছে, সেখানে একটি রুমে আমাদের মাকে আবদ্ধ করা মানে জাতির সাথে তামাশা করা।  বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের প্রতিবাদে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের উদ্দ্যেগে আয়োজিত সভায় বক্তারা এসব কথা বলেন। 

সংগঠনের আহ্বায়ক আলহাজ্ব শরাফত আলীর সভাপতিত্বে সদস্য সচিব মোহাম্মদ জাকির হোসেন খতিবের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র যূগ্ম-আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম, যূগ্ম-আহবায়ক যথাক্রমে নুরুন্নবী চৌধুরী নুরু ও আবুধাবী শাখার সভাপতি সরোয়ার আলম ভূট্টো, শারজাহ শাখার সভাপতি সেলিম উদ্দিন খান, আজমান শাখার আহবায়ক তছলিম উদ্দিন চৌধুরী, সিনিয়র যূগ্ম-সদস্য সচিব ও দুবাই শাখার সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন,

উপদেষ্টা পরিষদ সদস্য ও দুবাই শাখার সহ-সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন তালুকদার, বিএনপি নেতা রেটারিয়ান জসিম উদ্দিন, যূগ্ম-সদস্য সচিব ও শারজাহ শাখার সাধারণ সম্পাদক এস এম মোদাচ্ছের শাহ, আবুধাবী শাখার সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন বকুল, দুবাইয়ের সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মজিবুল হক মন্জু, ছালে গফুর ময়ুর, নাছির উদ্দিন, সনজিত শীল প্রমূখ। 

বক্তারা আরো বলেন, হাসিনা গংরা ভয়ে কপোকাত হয়ে গেছে।  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তাই হাসিনা লীগের মাথা নষ্ট, তাই পথ হারা শিয়ালের মত তারা পাগল হয়ে গেছে। 

বক্তারা বলেন, যুগে যুগে গাদ্ধারদের অবস্থা কি হয়েছিল তা ইতিহাসে লিপিবদ্ধ আছে, লেডি হিটলার হাসিনা ও এর বাহিরে নয়।  জনতা তা দেখার অপেক্ষায় কিন্তু তা বেশি দূরে নয়, সময় ঘনিয়ে আসছে এবং এ দেশের জনগণ তার সমুচিত ও দাতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত হয়ে আছে। 

বক্তারা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ২৪ ঘন্টার মধ্যে মুক্তির দাবী জানিয়েছে।  ততসঙ্গে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন সহ সারাদেশে গ্রেফতারকৃত বিএনপি, মহিলাদল, অঙ্গ ও সহযোগী সংগঠনের  সকল নেতাকর্মীদের মুক্তির জোড দাবী জানিয়েছে ।