৫:৪১ এএম, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার | | ৭ রবিউল আউয়াল ১৪৪০




সারিয়াকান্দিতে এসএসসি পরিক্ষার্থীদের ওপর হামলা আহত ৩

১১ ফেব্রুয়ারি ২০১৮, ০৬:৩৯ পিএম | নকিব


এম তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে চলমান এসএসসি পরিক্ষার্থীদের কে মারপিটের ঘটনা ঘটে।  রবিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে দুপুরে সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি রামচন্দ্রপুরে এ ঘটনা ঘটে।  এতে তানজিদ হাসান (১৫), আপেল (১৫) এবং শাকিল (১৫) নামের তিন শিক্ষার্থী গুরতর আহত হয়েছে।  স্থানীয়রা তাদের উদ্ধারা করে সারিয়াকান্দি হাসপাতলে ভর্তি করে। 

আহত তানজিদ হাসান (১৫) ভেলাবাড়ি ইউনিয়ন আ’লীগ সভাপতি মহিরউদ্দিনের ছেলে।  আপেল (১৫), পিতা- মো. চাঁন মিয়া মন্ডল এবং শাকিল (১৫), পিতা- করিম সরকার উভয়ের গ্রাম ছাইহাটা।  আহত শিক্ষার্থীরা ছাইহাটা কে.এম দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়েল ছাত্র। 

সারিয়াকান্দি হাসপাতালে গিয়ে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্যসূত্র থেকেই এই ঘটনার সূত্রপাত ।  এরপর ফুলবাড়ি রামচন্দ্রপুরে বেশকিছু বখাটে ছেলে তাঁদের ওপর হামলা করে। 

এ ব্যাপারে দ্বায়িত্বপ্রাপ্ত ডাক্তার মো. সোহেল রানা বলেন, রোগীরা এখন অনেকটায় আশংকা মুক্ত। 

এ বিষয়ে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. শাহ এনায়েত ইসলাম বলেন, এই ব্যাপারে এখন পর্যন্ত কেও অভিযোগ নিয়ে আসেনি।  অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহন করা হবে। 



keya