১:২৫ এএম, ২১ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার | | ৫ জমাদিউস সানি ১৪৩৯

South Asian College

ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধার পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

১২ ফেব্রুয়ারি ২০১৮, ০৩:২৭ পিএম | রাহুল


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ তেলিখালী গ্রামে মোঃ হানিফ আকন (৭০) নামের এক মুক্তিযোদ্ধার পা ভেঙ্গে দিয়েছে উজ্জল (২৫) নামের এক দুর্বৃত্ত। 

পারিবারিক পুর্ব শত্রুতার জেরে রোববার দুপুরের দিকে তেলিখালীর ইউছুব আলী দোকানদারের বখাটে ছেলে উজ্জল লাঠি দিয়ে পিটিয়ে হানিফ আকনের ডান পায়ের গোড়ালী ভেঙ্গেদেয়। 

তাকে উদ্ধার করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তার ছেলে স্বজল ও মেয়ে সাদিয়া আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান আমরা সবাই এক বাড়ি ও বংশের লোক।  দীর্ঘ দিন থেকে আমাদের সাথে উজ্জলদের পারিবারিক শত্রুতা চলে আসছে।  আমার বাবা পাকিস্তান আমলের বি এ পাস।  তিনি মুক্তিযুদ্ধে সরাসরি অংশ গ্রহন করে যুদ্ধ করেছেন।  বৃদ্ধ বাবাকে বাড়িতে একা পেয়ে উজ্জল এ ঘটনা ঘটিয়েছে। 

আমরা তার বিরুদ্ধে মামলা করবো।  আহত হানিফ আকনের সাথে সেল ফোনে কথা হলে তিনি জানান আমি প্রকৃত মুক্তিযোদ্ধা হলেও নানান কারনে আমাকে একটি মহল মুক্তিযোদ্ধা হিসেবে স্বীকৃতি দেয় নি।  তবে এবারে তালিকা ভুক্ত হয়েছি এ জন্য আমি দাবিদার মুক্তি যোদ্ধা।  ঘটনার সত্যতা স্বীকার করে তেলিখালী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার মোঃ বাবুল হাওলাদার বলেন হানিফ আকন একজন গণ্য মান্য ব্যক্তি।  তিনি দাবিদার মুক্তিযোদ্ধা। 

Abu-Dhabi


21-February

keya