১১:২৯ পিএম, ২২ মে ২০১৮, মঙ্গলবার | | ৭ রমজান ১৪৩৯

South Asian College

চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ পার্কে শিক্ষা সফরে এসে ছাত্রী নিখোঁজ

১২ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১০ পিএম | সাদি


মো.আশরাফুল ইসলাম,  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ শিশু পার্কে শিক্ষা সফরে এসে রবিবার সন্ধ্যায় রাজশাহীর নার্সিং ইনস্টিটিউট (খ্রীষ্টান হাসপাতাল)-র ২য় বর্ষের স্টেলা বাঁধন অর্ক (২১) নামে এক ছাত্রী নিখোঁজ হয়েছে।  নিখোঁজ ওই ছাত্রী সাতক্ষীরার কলারোয়া উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের রুবেন বারিকদারের মেয়ে।  এনিয়ে রবিবার রাতে ওই প্রতিষ্ঠানের ভাইস-প্রিন্সিপাল মি. প্রিন্স রায় বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি নম্বর ৫৪৫, তারিখ ১১-০২-১৮) দায়ের করেছেন। 

জিডি সূত্রে জানাগেছে, রাজশাহীর নার্সিং ইনস্টিটিউট (খ্রীষ্টান হাসপাতাল)-র ১৮০ জন ছাত্র-ছাত্রী রবিবার প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে চারটি বাসযোগে সোনামসজিদ শিশু পার্কে শিক্ষা সফরে আসেন।  এরপর খাওয়ার সময় বাঁধন উপস্থিত না হওয়ায় তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হয়। 

পরে তার সন্ধান না পাওয়ায় শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।  নিখোঁজ হওয়া ওই ছাত্রীর গায়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা অনুমান ৫ ফুট, পরনে নীল রংয়ের সালোয়ার কামিজ ছিল বলে জিডিতে উল্লেখ হয়েছে।  নিখোঁজের পর থেকে ওই ছাত্রীর ব্যবহৃত মুঠোফোন নম্বর দুটি বন্ধ রয়েছে। 

Abu-Dhabi


21-February

keya