১১:৩৪ এএম, ২২ আগস্ট ২০১৮, বুধবার | | ১০ জ্বিলহজ্জ ১৪৩৯


নান্দাইলে শহীদ হারুন পাঠাগারে ৩ হাজার টাকা মূল্যের বই অনুদান

১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:২৪ পিএম | সাদি


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার চামারুল্লাহ গ্রামের কৃতি সন্তান ১৯৬৯ সনে গণ অভূত্থানের সময় গৌরীপুর কলেজের ছাত্র শহীদ আজিজুল হক হারুন গৌরীপুরে পুলিশের গুলিতে নিহত হয়।  তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধ্যা জানিয়ে চন্ডীপাশা ইউনিয়নের চামারুল্লাহ গ্রামে  ১লা জানুয়ারী শহীদ আজিজুল হক হারুন স্মৃতি পাঠাগার নামে এলাকাবাসী একটি পাঠাগার প্রতিষ্ঠাতা করেন।  উক্ত পাঠাগারে বুধবার ১৪ই ফেব্রুয়ারী বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল ৩ হাজার টাকা মূল্যের ২৩টি বই অনুদান হিসাবে প্রদান করেন। 

এয়াড়া কিছু প্রয়োজনীয় ম্যাগাজিন এবং ময়মনসিংহ থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকা আগামী এক বছর পর্যন্ত সৌজন্য হিসাবে প্রদানের অঙ্গিকার করেন।  নান্দাইল প্রেসক্লাব কার্যালয়ে হারুন স্মৃতি পাঠাগারের পক্ষে অনুদানের বই গ্রহন করেন সভাপতি মো. মাহবুব হাসান জয়, সহ-সভাপতি মো. শফিকুল্লাহ, সাধারন সম্পাদক মো. শাহীনুর আলম, দপ্তর সম্পাদক মো. সুমন মিয়া। 

উল্লেখ্য মিয়া বক্স সরকারের পুত্র শহীদ আজিজুল হক হারুনকে নিয়ে নান্দাইলবাসী গর্ববোধ করে।  এনামুল হক বাবুল আরও বলেন এই পাঠগার প্রতিষ্ঠায় নান্দাইলের সাংবাদিক সমাজ এবং তাঁর পক্ষ থেকে সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে।  পাঠগার কর্র্তৃপক্ষ বই গ্রহন করে কৃতজ্ঞতা প্রকাশ সহ সকলের সহযোগীতা কামনা করেন।