৯:৩২ এএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


ভালোবাসা দিবসে আনন্দে মাতোয়ারা পুরো কুষ্টিয়ায়

১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:০৪ এএম | সাদি


নিজস্ব প্রতিনিধি : ভালবাসা।  ছোট্ট একটি শব্দে একটি সম্পর্কের নাম।  মনের বিভেদ ভূলে যাওয়ার এক অনাবিল অনুভূতির বহি:প্রকাশ।  কখনও হতাশা, কখনও বিচ্ছেদ আবার কখনও কাছে আসার তীব্র প্রয়াস।  ভালবাসা মানেনা বয়স, জানে না দিন-ক্ষণ।  ভালবাসা পরিপূর্ণতা আনে জীবনে, ভরিয়ে সবার মন।  ভালবাসার এই দিনটিকে স্মরণীয় করে রাখতে ১৪ ফেব্রুয়ারী সারা বিশ্বব্যাপী পালিত হয়ে আসছে বিশ্ব ভালবাসা দিবস। 

আমাদের দেশেও ভালোবাসা দিবসটি পালন করতে দেখা যায়।  এই দিনে ভালবাসার মানুষগুলো তাদের পছন্দের মানুষের সাথে স্মৃতিময় করে তুলতে চায়।  অনেকেই বর্ণিল আয়োজনে ভালোবাসা দিবসটি উদযাপন করে থাকে।  ভালোবাসা দিবস উপলক্ষ্যে কুষ্টিয়ায় বেশ আনন্দ উদযাপন করেছে।  রেনউইক বাঁধ, গড়াই ব্রীজ, পৌর শিশু পার্ক,কামরুল ইসলাম সিদ্দিকীয় শিশু পার্কসহ বিভিন্ন দর্শনীয় স্থানে বন্ধুস্বজন, প্রেমিক প্রেমিকার দেখা মিলেছে। 


তবে কুষ্টিয়ার মৌবনে ভালোবাসা দিবস উপলক্ষে রঙীন করেছে নানান সাজে সজ্জিত থাকার কারনে বিপুল পরিমান মানুষ সেখানে গিয়ে উপভোগ করেছেন।  একই সাথে সেলফিসহ বিভিন্ন স্টাইলে ছবি তোলার ব্যবস্থা করেছিলো কতৃপক্ষ।  ক্রেতা সাধারনররা এখানে এসে আনন্দে মাতোয়ারা  হয়েছিলো অনেকটাই।  বিশেষ করে ছবি তুলে তাদের বিনোদনের খোরাক মেটাচ্ছিলো প্রতিষ্ঠানটি।  সেই সাথে ক্রেতাদের জন্য চকোলট, কার্ড আর গোলাপ দিয়ে অভ্যর্থনা উৎসবকে আরও একধাপ এগিয়ে দেয়। 

মৌবন কতৃপক্ষ জানায়, যে ভালোবাসার সৃষ্টি হৃদয়ের গভীরতম স্থানে, তাকে যে কোন দিন তারিখে বেঁধে ফেলা যায়না তা আমরা বেশ বুঝি।  ভালোবাসা শুধু প্রেমিক প্রেমিকাদেও জন্য নয়, শিশু থেকে বৃদ্ধা বণিতাদের নিয়েই উপভোগ করা যায় ভালোবাসার এই বিশেষ দিনে।  ভালোবাসা নিরন্তর, ভালোবাসা অবিরাম. দের ভালোবাসার মানুষগুলোর জন্যে বিশেষ বিশেষ দিনগুলোতে হৃদয়ের সবটুকু আবেগ উজাড় করতে পারলেই কেবল তাদের ভালোলাগা পরিপুর্ণ হবে। 

তারা আরও জানান, ভালোবাসার রঙে এই বিশেষ দিবসে ভালোলাগা ভালোবাসার মানুষটিকে নিয়ে আনন্দে যেন মাতোয়ারা হতে এবং এখানে এসে ছবি তুলে সেটি ফ্রেমবন্দী করতে পারে এজন্যই এই ব্যাবস্থা চালু করেছি।  এতে করে অনেকেই এসেছে ছবি তুলেছে।