১১:৪৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৭ মুহররম ১৪৪০


দুবাইতে বিএনপি নেতা মারুফ নিজামকে সংম্বর্ধনা সংবাদ

২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১০:১১ এএম | জাহিদ


এম এনাম হোসেন, আরব আমিরাত প্রতিনিধি : চট্টগ্রাম আনোয়ারা সংসদীয় আসনের বিএনপি দলীয় সাবেক সাংসদ সরোয়ার জামাল নিজামের অনুজ বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মারুফ নিজামের দুবাই আগমন মূহুর্তে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম দুবাইয়ের পক্ষে এক সৌজন্য সাক্ষাতের মাধ্যমে অভিনন্দিত করা হয়েছে। 

সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন তালুকদার ও সাধারণ সম্পাদক মজিবুল হক মন্জুর নেতৃত্বে মারুফ নিজাম সাহেবের সাথে সাক্ষাতকালে অন্যানের মাঝে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ শওকত হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেজাউল করিম রেজু, জাতীয়তাবাদী ফোরাম নেতা আব্দুল গফুর, মোহাম্মদ শাহ আলম,সহ-সাংগঠনিক সম্পাদক ও আবির শাখার সদস্য সচিব মোহাম্মদ রুবেল, ও সাইয়েম প্রমূখ। 

নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময়কালে দেশের বর্তমান পরিস্থিতিতে সকল দেশপ্রেমিক জনগোষ্টীকে ঐক্যবদ্ধ করে এই প্রেত্মাত্ত ডাইনি হাসিনা সরকারের পতনের কোন বিকল্প নেই বলে মনে করেন।  ১/১১ সৃষ্টি করে মইন -ফখরু  দেশের বারোটা বাজিয়েছে, বর্তমানে মিথ্যাবাদী হাসিনা দশটাকে দাদা বাবুদের দফতরে পরিনত করেছে ।  এভাবে একটি দেশ চলতে পারে না। 

সুতরাং চলমান আন্দোলনে প্রবাসীদের ও শক্ত ভূমিকা রাখার প্রয়োজনীয়তা রয়েছে বলে মনে করেন অভিনন্দিত অথিতি বিএনপি নেতা মারুফ নিজাম। 

তিনি বলেন, অচিরে দেশের মানুষের মূখে হাসি ফুটবে।