৯:২৫ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার | | ১১ মুহররম ১৪৪০


সহজতর সেবা মাধ্যম নিয়ে কো ব্রেন্ড একোয়া কার্ড চালু করল মোবিসেবা-সাউথইস্ট ব্যাংক

০৩ মার্চ ২০১৮, ০১:২১ এএম | সাদি


এসএনএন২৪.কম : গ্রাহকদের সহজ সেবা পৌছে দিতে এবং ক্যাশ বিহীন স্বাচ্ছন্দময় জীবন উপভোগের সুবিধা নিশ্চিত করতে মোবাইল ভিত্তিক ডিজিটাল সার্ভিস মোবিসেবা কমিউনিকেশন এবং সাউথইস্ট ব্যাংক যৌথ ভাবে চালু করেছে লাইলস্টাইল একোয়া কার্ড।  যার মাধ্যমে মোবিসেবার গ্রাহকগন ঘরে বসেই এক অ্যাপস এর মাধ্যমে ডিজিটাল সকল সেবা ব্যবহার করতে পারবেন। 

এর মাধ্যমে মোবিসেবার গ্রাহকগন সহজেই বিশ্বব্যাপি গ্রহনযোগ্য কার্ড ব্যবহারের সুযোগ পাবেন।  যে কোন কেনাকাটায় কিংবা অনলাইন শপিং এ দেশ কিংবা দেশের বাইরে পেমেন্ট করার সুযোগ পাবেন।  তাছাড়া ক্যাশ বিহীন স্বাচ্ছন্দময় জীবন উপভোগ করতে পারবেন সহজে।  মোবিসেবার গ্রাহকগন এ কার্ডের মাধ্যমে সহজেই সাউথইস্ট ব্যাংক এর যে কোন এটিএম বুথের মাধ্যমে কিংবা ভিসা সাস্টার চিহ্ন সম্ভলিত যে কোন বুথ হতে টাকা উত্তোলনের সুবিধা উপভোগ করতে পারবেন। 

এ সম্পর্কিত এক যৌথ চুক্তি স্বাক্ষর অনুষ্টান ২৮ ফেব্রুয়ারী সাউথইস্ট ব্যাংক এর কার্ড বিভাগ অডিটোরিয়ামে অনুষ্টিত হয় । এতে নিজ নিজ প্রতিষ্টানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন সাউথইস্ট ব্যাংক এর হেড অব কার্ড এবং এস এ ভি পি আবদুস সবুর খান এবং মোবিসেবা কমিউনিকেশন এর সিইও ইফতেখার সাইমুন। 

আগামী ১৫ মার্চ হতে মোবিসেবার সকল গ্রাহকগন উক্ত একোয়া লাইফস্টাইল কার্ড সংগ্রহ করতে পারবেন মোবিসেবার জোনাল, রিজিওনাল অফিস কিংবা নিকটস্থ সেবা পয়েন্ট হতে।