১০:১৪ এএম, ২৫ জুন ২০১৮, সোমবার | | ১১ শাওয়াল ১৪৩৯

South Asian College

৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে দুপুরে

০৭ মার্চ ২০১৮, ০৯:০৫ এএম | মুন্না


এসএনএন২৪.কম : ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে আজ।  বুধবার (০৭ মার্চ) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দুুপুরে জনসভা শুরু হবে।  এতে প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

স্মরণকালের বৃহত্তম জনসভায় পরিণত করতে চায় আওয়ামী লীগ।  ঐতিহাসিক ৭ মার্চে আরেকটি ইতিহাস গড়তে চায় আওয়ামী লীগ।  ভাঙতে চায় লোক সমাগমের অতীতের সব রেকর্ড।  আগামী জাতীয় নির্বাচনের আগে ঢাকায় আওয়ামী লীগের নির্বাচনী জনসভাও এটি।  এজন্য সব প্রস্তুতিও সম্পন্ন করেছে দলের নেতারা। 

এ জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে।  আবার যেহেতু এটি নির্বাচনী বছর তাই এই জনসভার মাধ্যমে ঢাকায় নির্বাচনী প্রচারসহ আওয়ামী লীগ তাদের শক্তি দেখাতে চায়।  পাশাপাশি ১৯৭১ সালের ৭ মার্চের গণজাগরণ ২০১৮ সালে ৭ মার্চে দেখাতে চায় দলটি।  আবার আগামী জাতীয় সংসদ নির্বাচনকে দ্বিতীয় মুক্তিযুদ্ধ হিসেবে ধরে নিয়ে আওয়ামী লীগ দল ঘুছিয়ে নিচ্ছে। 

৭ মার্চ স্মরণকালের সর্ববৃহৎ দলীয় জনসভা করে দলের নেতাকর্মী, সমর্থকসহ দেশবাসীকে তাক লাগিয়ে দেয়ার মহাপরিকল্পনা করেছে দলটি।  জনসভাকে ঘিরে প্রতিদিন বিভিন্ন সভা-সেমিনার করে আসছে কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রীতিম সংগঠন গুলো।