৮:৫৩ পিএম, ২০ জুন ২০১৮, বুধবার | | ৬ শাওয়াল ১৪৩৯

South Asian College

মৃত্যুর পর সমস্ত সম্পদ লিখে দিয়ে গেলেন সঞ্জয় দত্তকে ৬২ বছরের বৃদ্ধা !

০৮ মার্চ ২০১৮, ০৯:১২ এএম | রাহুল


এসএনএন২৪.কম : তারকাদের ভক্ত হয়ে তাদের নামে সন্তানদের নাম রাখার বহু নজির আছে।  প্রিয় তারকার নামে দোকান বা রেস্তোরাঁর নাম রাখারও রেওয়াজ আছে।  তাই বলে তারকার নামে সম্পত্তির উইল?

ঠিক এমনটাই ঘটেছে বলিউড তারকা সঞ্জয় দত্ত’র ক্ষেত্রে।  তার পাঁড় ভক্ত মালাবার হিলসের ৬২ বছরের এক বৃদ্ধা তার ব্যাঙ্কে জমানো সব অর্থ লিখে দিয়ে গেছেন সঞ্জু বাবাকে!

ঘটনাটি ঘটেছে চলতি বছরের জানুয়ারিতে।  সঞ্জয় দত্তকে যারপরনাই অবাক করে দিয়ে ২৯ জানুয়ারি তার হাতে এসে পৌঁছায় ব্যঙ্ক অফ বরোদার একটি চিঠি।  সেখানে লেখা ছিলো, মৃত্যুর পর ওই বৃদ্ধার সকল আর্থিক সম্পদ তিনি লিখে রেখে গেছেন সঞ্জয় দত্ত’র নামে। 

সঞ্জয় অবশ্য লিখিতভাবে ওই ব্যাঙ্ককে জানিয়েছেন, ওই সম্পত্তির প্রতি কোনো আগ্রহ নেই।  ওই অর্থ যেন বৃদ্ধার পরিবারের সদস্যদের দিয়ে দেয়া হয়, সেই অনুরোধও জানান তিনি। 

গণমাধ্যমকে সঞ্জয় জানান, ‘তারকা হিসেবে ভক্তরা আমাদের নামে তাদের সন্তানের নাম রাখে, আমাদের উপহার পাঠায়, কিংবা রাস্তায় দেখলে আমাদের পেছনে তাড়া করে- এসবে আমি অভ্যস্ত।  কিন্তু এই ব্যাপারটা আমাকে হতবাক করে দিয়েছি।  তবে আমি কিছুই নেব না।  আমি ওই বৃদ্ধাকে ব্যক্তিগতভাবে চিনি না, এবং পুরো ব্যাপারটি এখনও আমি আত্মস্থ করতে পারিনি। ’

মালাবার হিলস-এর ওই বৃদ্ধা থাকতেন তার ৮০ বছরের মা ও ভাইবোনদের সঙ্গে।  তার কোনো সন্তান নেই।