৬:০৪ এএম, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০




নাইক্ষ্যংছড়ির বাইশারীতে অপহরণ চক্রের আরেক সদস্য আটক

১২ মার্চ ২০১৮, ০৯:০২ পিএম | সাদি


মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ৩ দিনের ব্যবধানে অপহরণকারী চক্রের আরেক সদস্যকে আটক করেছে পুলিশ।  আটক অপহরণকারী চক্রের সদস্য উপজেলার বাইশারী ইউনিয়নের উমুচিং পাহাড় এলাকার হোসেনের পুত্র আব্দুচ সালাম (২৭)। 

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে উমুচিং পাহাড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃত আব্দুচ সালাম মোঃ আনোয়ার প্রকাশ আনাইয়া বাহিনীর সক্রিয় সদস্য ও ঈদগড়-ঈদগাঁও-বাইশারী সড়কে অপহরণ, ডাকাতি সহ রাবার বাগানে অপহরণের সাথে জড়িত রয়েছে মর্মে পুলিশের নিকট স্বীকার করেছে। 

সর্বশেষ ৬ ফেব্রুয়ারী কক্সবাজারের ঈদগাঁও গজালিয়া এলাকা থেকে ৭০ বছরের বৃদ্ধ সৈয়দুল হককে অপহরণের সাথে ও জড়িত রয়েছে বলে স্বীকার করেছে।  তাছাড়া তার স্বীকারোক্তিতে অনেক গোপন তথ্য জানা যায় বলে পুলিশ কর্মকর্তা জানান।  যা তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না। 

এ রিপোর্ট লিখা ও পাঠানোর পর্যন্ত গ্রেপ্তার হওয়া আব্দুচ সালামকে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধার, অপহরণকারীদের আস্তানা সহ আরো অপহরণকারীদের ধরার জন্য গহীন পাহাড়ের সম্ভাব্য স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে। 



keya