৬:৪০ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৯ মুহররম ১৪৪০


ঝিনাইগাতীতে জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

১৩ মার্চ ২০১৮, ০২:৫৯ পিএম | জাহিদ


নাঈম ইসলাম, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা এবং উপজেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন, ওরিয়েন্টেশন র্কোস অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে এ আলোচনা সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়।  এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিমের সভাপতিত্বে প্রধান অতিথি'র বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা। 

অনুষ্ঠানে উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের  ফিল্ড সুপারভাইজার মো. নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল আওয়াল, দিঘিরপাড় ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ সুলতান মাহমুদ খুসরু, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. মুজিবর রহান, ইমাম মাওলানা ইউসুফ আকন্দ প্রমুখ। 

বক্তারা এসময় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, সমাজের সকলকে যার যার অবস্থান থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।  সরকারের পাশাপাশি জনগণ এগিয়ে এসে তাদেরকে একসঙ্গে প্রতিহত করতে হবে।  আর এ জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তারা।