৬:৪৯ এএম, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার | | ১ রবিউস সানি ১৪৪০




শতাব্দী ২১'র অায়োজনে বঙ্গবন্ধুরর ৯৮ তম জন্মবার্ষিকী পালিত

১৮ মার্চ ২০১৮, ০৬:১৪ পিএম | মোহাম্মদ হেলাল


প্রেস বিজ্ঞপ্তি :  ১৭ ই মার্চ শনিবার মোহরার অন্যতম সামাজিক সংঘটন " শতাব্দী ২১" এর পক্ষ থেকে মহাকালের মহানায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজীবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাফামোতালেব কলেজ প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার মঈনুউদ্দীন রাশেদ ও সঞ্চালনা করেন ইঞ্জিনিয়ার শাওন আরাফাত। 

এতে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অনিক বড়ুয়া। 

উক্ত আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। 

শাওন আরাফাত বলেন, " এদেশকে যদি সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হয় তাহলে বঙ্গবন্ধুর আদর্শের বিকল্প নাই।  তিনি আরো বলেন, " আমি প্রতিটি শিশুর মাঝে বাংলার ছোট সেই খোকাকে খুঁজে পাই"। 

ইঞ্জিনিয়ার রাশেদ বলেন," যতদিন আমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে চলতে পারবো না ততোদিন এদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো না। 

তিনি আরো বলেন," বর্তমান শিশুদের বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে।  বিশেক বক্তা অনিক বড়ুয়া তার বক্তৃতায় বলেন " দেশের সার্বিক উন্নয়নে ও আধুনিক ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এগিয়ে যেতে হবে।  "

শতাব্দী ২১'র আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সাজু দাশ, নবগঠিত সভাপতি আরিফুর রহমান শাকিল, সাধারণ সম্পাদক অনিক সিংহ, সৌরভ দত্ত, সৌরভ দাশ সৈকত,আশিকুর রহমান, সাজেন,মুন্না,চয়ন, সজীব, ধ্রুব, পলাশ প্রমুখ নেতৃবৃন্দ।  আলোচনা শেষে বক্তারা শিশুদের নিয়ে কেক কেটে জাতীয় শিশু দিবস পালন করেন।