১১:১৩ পিএম, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ৫ সফর ১৪৪০


কুয়েত দূতাবাসে উন্নয়নশীল দেশে স্বীকৃতি উদযাপন

২৩ মার্চ ২০১৮, ০৪:৩৮ পিএম | নকিব


সাদেক রিপন,  কুয়েত প্রতিনিধি : আমরা যারা এক কোটি প্রবাসী রয়েছি আমাদের কষ্টা অর্জিত টাকা যদি অবৈধ চ্যানেলে টাকা না পাঠিয়ে বৈধ পথে টাকা পাঠাই তাহলে উন্নয়নশীল দেশ মান ধরে রাখতে সক্ষম হব। 

উন্মুক্ত আলোচনা সভায় বক্তরা এসব কথা বলেন। বৃহস্পতিবার বাংলাদেশ দূতাবাসের মাল্টিপারপাস হলে জাতিসংঘ বাংলাদেশ কে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে স্বীকৃতি উদযাপন অনুষ্ঠানে উন্মুক্ত আলোচনা সভায় বক্তারা একথা বলেন। 

কুয়েতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাস রাষ্ট্রদূত এস এম আবুল কালামের সভাপতিত্বে ও কাউন্সিলর ও দূতালয় প্রধান আনিসুজ্জানের সঞ্চালনায় পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয় আলোচনা সভায় কুয়েতের সামাজিক ,সাংস্কৃতিক, বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড এবং দেশের উন্নয়নে প্রবাসীদের ভূমিকা গুরুত্ব গুলো তুলে ধরনে। এসময় কুয়েতে বিভিন্ন শ্রেণী পেশার প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।  সাংস্কৃতিক অনুষ্ঠানে জাতীয় সংগীত,দেশের গান ও নৃত্য পরিবেশন করে কুয়েত প্রবাসী শিল্পীরা।  এই উপলক্ষে ২০ মার্চ থেকে ২৬ মার্চ প্রতিদিন সকাল ৮ টায় থেকে রাত ৮ টায় পর্যন্ত দূতাবাসে কন্সুলার সেবা সপ্তাহ সেবা প্রদান করছে। 


keya