৫:৪৮ পিএম, ২৬ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার | | ১০ শা'বান ১৪৩৯

South Asian College

সারিয়াকান্দিতে কৃষক খুনের ঘটনায় গ্রেফতার-২, গ্রেফতার অভিযান অব্যাহত

০৫ এপ্রিল ২০১৮, ০৯:১১ এএম | রাহুল


তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার সারিয়াকান্দিতে হাসনাপাড়া গ্রোহীন বাঁধে কৃষক ফজলুল করিম শেখকে কুপিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করে পুলিশ। 

মঙ্গলবার দুপুরে গ্রেফতারের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।  অপর আসামীদের আইনের আওতায় আনতে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মরহুম জানিকুল্লার ছেলে আফজাল (৫০) এবং একই এলাকার আনারুল আকন্দের ছেলে মাহিদুল ইসলাম (২৫)। 

সারিয়াকান্দি থানার অফিসার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, নিহতের ছেলে সামিউল ইসলাম সোমবার রাতে ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।  মামলার সূত্র ধরে আফজাল (৫০) এবং মাহিদুল (২৫) গ্রেফকার করা হয়।  বাকি আসামীদের আইনের আওতায় আনতে গ্রেফতারে অভিযান চলছে। 

পুলিশ ও স্বজনরা জানান, ফজলুল করিম কেষ পেশায় কৃষক হলেও এক বছর আগে শতাধিক নেতাকর্মীকে নিয়ে বিএন’পি ছেড়ে আওয়ামী লীগে যোগদেন।  তিনি হাটশেরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ছিলেন।  গত রবিবার সন্ধ্যায় তিনি হাসনাপাড়া বাজার থেকে ছেলে সামিউল ও তোতা নামের এক প্রতিবেশীর সঙ্গে মোটর সাইকেলযোগে চরদীঘাপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন।  পথে মুখোশধারী দুর্বৃত্তরা তাদের গতিরোধ করে।  এই সময় ছেলে সামিউল ও তোতা পালিয়ে গেলে দুর্বৃত্তরা ফজলুল করিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়।  পরে তাকে উদ্ধার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

Abu-Dhabi


21-February

keya