৭:৩৫ এএম, ২৮ মে ২০১৮, সোমবার | | ১৩ রমজান ১৪৩৯

South Asian College

মোবাইল ম্যাসেঞ্জারে উত্তর পাঠানোর অপরাধে ভান্ডারিয়ায় তিন জনের কারাদন্ড

০৫ এপ্রিল ২০১৮, ০৫:০৮ পিএম | মুন্না


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর সংবাদদাতা :  পিরোজপুরের ভান্ডারিয়ায় এইচ এস সি পরীক্ষায় ইংরেজি প্রথম পত্রে মজিদা বেগম মহিলা বিশ্ববিদ্যালয় কলেজে আরিফুল ইসলাম নামের এক পরীক্ষার্থী ও তার দু’বন্ধুকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। 

ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন আক্তার সুমী ও উপজেলা এ্যাকাডেমিক সুপারভাইজার মোঃ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত জানান ভান্ডারিয়া সরকারি কলেজের ছাত্র মোঃ আরিফুল ইসলাম(রোল নম্বর ৮১৭৭১০) পরীক্ষা চলাকালীন ইংরেজি প্রথম পত্রের কয়েকটি প্রশ্ন মোবাইলের মাধ্যমে উত্তর লিখে পাঠাতে কেন্দ্রের বাহিরে অপেক্ষমান তার বন্ধু সোহেল ও ফয়সালের মোবাইলে ম্যাসেজ পাঠায়। 

তারা উত্তর লিখে আরিফুল ইসলামের মোইলে পাঠালে বিষয়টি কেন্দ্রে দায়িত্বরত উপজেলা এ্যাকাডেমিক সুপারভাইজার মোঃ নজরুল ইসলামের নজরে আসলে তাকে মোবাইলসহ হাতে নাতে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি এসে ভ্রাম্যমান আদালত বসিয়ে উল্লেখিত তিন জনকে ছয় মাস করে কারাদন্ড দিলে ভান্ডারিয়া থানা পুলিশ তাদের পিরোজপুর জেলহাজতে পাঠায়। 

দন্ডপ্রাপ্ত পরীক্ষার্থী আরিফুল ইসলাম ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার গালুয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও তার বন্ধুরা ভান্ডারিয়া বন্দরের বাসিন্দা গফুর জমাদ্দার ও দুলাল বেপারির ছেলে।