৫:৪৭ পিএম, ২৬ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার | | ১০ শা'বান ১৪৩৯

South Asian College

বাগেরহাটের মোরেলগঞ্জে নববর্ষের সূচনায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও মেলা

১৪ এপ্রিল ২০১৮, ১০:২২ এএম | মুন্না


এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি : বাংলা নববর্ষ ১৪২৫ কে বরণ করতে বাগেরহাটের মোরেলগঞ্জে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য শোভাযাত্রা, রুই-পান্তা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী মেলার। 

শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।  উপজেলা চেয়ারম্যন অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, সহকারি কমিশনার (ভূমি) মো. আলমগীর হোসাইন, থানার ওসি (তদন্ত) মো. আলমগীর কবির এসময় উপস্থিত ছিলেন। 

বাংলা নববর্ষ উপলক্ষে এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের পক্ষ হতে বিদ্যালয় মাঠে আয়োজন করা হয়েছে বৈশাখী মেলার।  পৌরসভা মেয়র ও বিদ্যালয়ের সভাপতি এসএম মনিরুল হক তালুকদার সকালে দুদিনব্যাপি এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন। 

জেলা পরিষদ সদস্য আফরোজা আক্তার লিনা, ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান আজমীন নাহার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, প্রধান শিক্ষক মো. আবু সালেহ, ফায়ার সার্ভিস, এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়, সরকারি বালিকা বিদ্যালয়, কেজি মাধ্যমিক বিদ্যালয়, লতিফিয়া সিনিয়র মাদ্রাসা, আবুহুরায়রাহ্ আদর্শ দাখিল মাদ্রাসা, আব্দুল আজিজ মোমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়সহ পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠান এসব কর্মসূচীতে অংশ গ্রহন করে। 

Abu-Dhabi


21-February

keya