১১:০৭ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০




দর্শনা আন্তর্জাতিক রেলবন্দরের চার নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা

১৫ এপ্রিল ২০১৮, ১২:৪১ পিএম | জাহিদ


শিরিন সুলতানা, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা আন্তর্জাতিক রেলবন্দরের চার নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। 

শনিবার রাতে রেলইয়ার্ডে দায়িত্বরত অবস্থায় তাদের উপর হামলার ঘটনা ঘটে।  জখম নিরাপত্তকর্মীদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।  একজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  অন্যজন প্রথমিক চিকিৎসা নিয়েছেন। 

জখম নিরাপত্তাকর্মীরা হলেন, আনসার সদস্য হাফিজুর রহমান (৩৮), হাবিলদার আব্দুর রাজ্জাক (৫০), সিপাহী আব্দুর রাজ্জাক এবং নায়েক সঞ্জিত বিশ্বাস (৩৫)। 

এ হামলায় জড়িত সন্দেহে পুলিশ রাতেই ছয়জনকে আটক করেছে।  এরা হলো, জসিম উদ্দীন, রাশেদুল ইসলাম, মো. সুজন, হারুন অর রশিদ, ইউনুস আলী ও আব্দুল গাফফার। 

হামলার ঘটনায় জখম সঞ্জিত বিশ্বাস জানান, শনিবার রাতে দর্শনা রেলইয়ার্ডে পাঁচজন নিরাপত্তাকর্মী দায়িত্ব পালন করছিলেন।  এসময় ৭/৮ জন দূর্বৃত্ত অতর্কিতে তাদের ওপর হামলা চালায়।  হামলাকারীদের উপর্যুপরি ধারালো অস্ত্রের কোপে তিন নিরাপত্তাকর্মী জখম হন।  পরে আরো এক নিরাপত্তাকর্মিকে কুপিয়ে আহত করা হয়। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, জখম নিরাপত্তাকর্মীদের মধ্যে হাফিজুর রহমান ও আব্দুর রাজ্জাকের ক্ষত গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 



keya