১:৪১ এএম, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ৫ সফর ১৪৪০


নববর্ষে মৌবনের কর্মচারীরা পেলেন শাড়ি-পাঞ্জাবি

১৫ এপ্রিল ২০১৮, ০১:০৮ পিএম | জাহিদ


এস.এম. জামাল, কুষ্টিয়া প্রতিনিধি : বাংলা নববর্ষ ১৪২৫ উপলক্ষে নিজেদের কর্মকর্তা- কর্মচারীদের মধ্যে শাড়ি ও পাঞ্জাবি বিতরণ করেছে কুষ্টিয়ার বিখ্যাত খাবার ও মিষ্টান্ন সামগ্রী বিক্রেতা প্রতিষ্ঠান মৌবন। 

শনিবার রাতে মৌবন চত্বরে এ পোশাক বিতরণ করা হয়। 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌবনের সিইও মো: হাবিবুল আলম। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নির্বাহী পরিচালক সাফিনা আঞ্জুম জনি। 

মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আঞ্জুম জনি বলেন, ২০০০ সালে মৌবন প্রতিষ্ঠার পর থেকে উৎপাদিত খাদ্য পণ্যের গুণগতমান বজায় রাখায় প্রতিষ্ঠানটি সুখ্যাতি অর্জন করেছে।  পাশাপাশি বেকারত্ব দূরীকরণ ও কর্মসংস্থান সৃষ্টিতে এই প্রতিষ্ঠানটি বিশেষ ভূমিকা রাখছে। 

মালিক-শ্রমিক বিভেদ নেই উল্লেখ করে তিনি আরও বলেন, সকলের আন্তরিক সহযোগিতার মাধ্যমে মৌবন’র তৈরী খাদ্যদ্রব্যের মান উন্নত হওয়ার কারণে আজ জেলার অন্যতম প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে।  আমরা নীতিবোধ ঠিক রেখে ব্যবসা পরিচালনা করতে চাই।  এজন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি।  এছাড়াও  তিনি বলেন, আমরা প্রতিবছরই মৌবনের কর্মকর্তা-কর্মচারীদের নিয়েই আমাদের বর্ষবরণ উদযাপন করে থাকি।  একই রঙ্গে রঙ্গীন হতে প্রানবন্ত চেষ্টা চালিয়ে যায়। 

এসময় আরো উপস্থিত ছিলেন মৌবনের জেনারেল ম্যানেজার মোশাররাফুল হক বকুল, ডিষ্ট্রিবিউশন ম্যানেজার আশিকুজ্জামান রনি প্রমুখ। 

এদিকে নববর্ষের প্রথম প্রহর থেকেই মৌবনের আগত ক্রেতা সাধারনদের অভ্যর্থনা জানাতে শুভেচ্ছা কার্ড বিনিময়ের মধ্য দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানানো হয়।  সেই সাথে বাঙালীয়ান খাবারের সমারোহ খই, মুড়ি, মুড়কি, বাতাসা, ছাচ, কদমা, লাড়ু, মোয়া, ঝুরিভাজাসহ মুখরোচক খাদ্যদ্রব্য দিয়ে আপ্যায়ন করা হয়।  তাতে করে খুশী এখানে আসা ক্রেতাসাধারনরা। 


keya