৮:০৮ এএম, ২২ আগস্ট ২০১৮, বুধবার | | ১০ জ্বিলহজ্জ ১৪৩৯


ঠাকুরগাঁওয়ে মাইটিভির ৯ম বর্ষ পদার্পণ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

১৫ এপ্রিল ২০১৮, ০২:৪৯ পিএম | সাদি


মো: নাহিদ রেজা, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে মাইটিভির ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।  এ উপলক্ষ্যে রোববার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মাইটিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রোহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কেক কেটে মাইটিভির পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা.সাদেক কুরাইশী। 

এসময় অন্যদের মাঝে বক্তব্য দেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু,সাংবাদিক কল্যান ট্রাস্টের সভাপতি ও দৈনকি করতোয়ার জেলা প্রতিনিধি মনসুর আলী, বিটিভির জেলা প্রতিনিধি আখতার হোসেন রাজা, সিনিয়র সাংবাদিক শাহিন ফেরদৌস, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভির হাসান তানু প্রমুখ। 

এসময় বক্তরা বলেন, খুব অল্প সময়ের মধ্যে “সৃষ্টিতে বিষ্ময়” শ্লোগানকে ধারণ করে মাই টিভি আজ সারাদেশে জণপ্রিয়তার শীর্ষে রয়েছে।  সেই সাথে মাইটিভির ভবিষ্যৎ সাফল্য কামনা করেন সকলে। 

পরে প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালি বেড় হয়।  র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো আগের স্থানে গিয়ে শেষ হয়।