১০:৩২ এএম, ২৭ এপ্রিল ২০১৮, শুক্রবার | | ১১ শা'বান ১৪৩৯

South Asian College

চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইন জব্দ, আটক ১

১৬ এপ্রিল ২০১৮, ০৬:২৭ পিএম | সাদি


মোঃ আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের মুন্নাপাড়ায় অভিযান পরিচালনা করে ১ কেজি ৪ শত ৭ গ্রাম হেরোইন জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।  এ সময় মনিরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

র‌্যাব জব্দকৃত হেরোইনের মূল্য ১ কেটি ৪০ লক্ষ টাকা বলে জানিয়েছে। র‌্যাব-৫ রাজশাহীর উপ পরিচালক রোববার রাত ৯টায় জানিয়েছেন, অবৈধভাবে হেরোইন বিক্রয়ের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডারের নেতৃত্বে বিকাল সাড়ে ৪ টায় জেলার সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের মুন্নাপাড়া গ্রামের সুজনপাড়া এলাকার মন্টু হাজীর আমবাগানের ভেতর অভিযান পরিচালনা করে। 

এ সময় সেখানে পূর্বে থেকে হেরোইন বিক্রির উদ্দেশ্যে অবস্থানরত সদর উপজেলার হরিশপুর গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে প্রসিদ্ধ মাদক ব্যবসায়ী মো. মনিরুল ইসলামকে ১ কেজি ৪ শত ৭ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী একটি সংঘবদ্ধ চক্রের সাথে দীর্ঘদিন ধরে হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয় বিক্রয় ব্যবসার সাথে জড়িতবলে স্বীকার করেছে এবং এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাব প্রধান।