৫:৫০ পিএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


কুয়েত‘এ কুরআন প্রতিযোগিতায় আগত হাফেজকে সংবর্ধনা

১৭ এপ্রিল ২০১৮, ১১:০৮ পিএম | সাদি


সাদেক রিপন, কুয়েত প্রতিনিধি : ‘কুয়েত অ্যাওয়ার্ড’ খ্যাত কুয়েতের ৯তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা বাংলাদেশ থেকে আগত হাফেজদের সংবর্ধনা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুয়েত শাখা।  ১৬ এপ্রিল সোমবার বাদ এশা কুয়েত সিটির গুলশান হোটেলে এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়। 

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুয়েত শাখার সভাপতি শায়েখ  আব্দুর রহমান জামীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা মোঃ জামাল উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরকাযুত তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশ  চেয়ারম্যান হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুবাইতে বিশ্বেও ১০৩ টি দেশের মধ্যে কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন কারী হাফেজ তরিকুল ইসলাম, বাংলাদেশী বংশোদ্ভুত অস্ট্রেলিয়ান প্রবাসী মাহফুজুল হক,  হাফেজ ওসমান গণী হাফেজ ওসমান গণী কে সংবর্ধনা দেওয়া হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শায়েখ হাফেজ আব্দুল্লাহ আল হারুন খতিব ওজারাতুল আওকাফ কুয়েত।  অস্টিলিায়ান প্রবাসী এডভোকেট শামছুল হক, হাফেজ আব্দুল আজিজ, মাওলানা কাজী  শফি আবদীন, মাওলানা শিহাব উদ্দীন ,হাফেজ ছায়াদ উদ্দীন প্রমুখ। 

পরিশেষে প্রতিযোগি হাফেজ ও দেশ জাতির কল্যাণে দোয়া মোনাজাত পরিচালানা করেন দায়ী ইসলামী ফ্রেজেন্ট্রেশন কমিটি কুয়েত শায়েক হাফেজ আইয়ুব। 

মরকাযুত তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশ  চেয়ারম্যান হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী বলেন ১৮ এপ্রিল বুধবার ফলাফল ঘোষনা করা হবে তিনি তার ছাত্রদের জন্য দেশবাসী ও প্রবাসীদের কাজে দোয়া ছেয়েছেন বিশ্বেও ৭৯ টি দেশের ১৩৮ জন প্রতিযোগির মধ্যে যেন প্রথম স্থান অর্জন করতে পারে।  দেশ ও জাতির মুখ উজ্জ্বল করতে পারে।