৫:১০ পিএম, ২৩ মে ২০১৮, বুধবার | | ৮ রমজান ১৪৩৯

South Asian College

নান্দাইলে নেশা কেনার না টাকা পেয়ে পিতা-মাতা’কে মারধর, ঘরে আগুন

১০ মে ২০১৮, ১১:১৫ এএম | মুন্না


শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে নেশা কেনার টাকা না পেয়ে মা-বাবাকে মারধর সহ ঘরে আগুন দিয়েছে মাদকাসক্ত ছেলে আব্দুল্লাহ। 

রান্না ঘরে মাকে আটকে রেখে ঘরে আগুন দিলে এলাকাবাসীর সহায়তায় প্রাণে বেঁচে গেছেন মা রহিমা আক্তার।  তবে পুড়ে গেছে রান্নাঘরটি। 

জানা যায়, মঙ্গলবার সকালে মায়ের কাছে মাদক কেনার টাকা চাইলে টাকা না পেয়ে মা-বাবাকে মারধর করে।  পরে মাকে রান্নাঘরের ভিতর আটকে রেখে আগুন ধরিয়ে দেয়।  এছাড়া বসত ঘরের বেড়া কুপিয়ে তছনছ করে বেড়ার টিন বিক্রি করে মাদক সেবন করে।  ঘটনাটি ঘটেছে চন্ডীপাশা ইউনিয়নের মিশ্রিপুর গ্রামে। 

জানা যায় মিশ্রিপুর গ্রামের রিক্সা চালক আব্দুল গণি ও গৃহপরিচিকা মোছাঃ রহিমা আক্তারের ছেলে আব্দুল্লাহ (২০)।  আব্দুল গণি বলেন তার ছেলে প্রকাশ্যে গাজা ও ইয়াবা সেবন করে এবং টাকার জন্য প্রায়ই আমাদেরকে মারধর করে।  উক্ত বিষয়ে যাতে কোন পুলিশে অভিযোগ না করে এজন্য তার মা-বাবাকে প্রাণনাশের হুমকি দেয়। 

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, বারবার এলাকার লোকজন তাকে শাসন করলেও তা মানছেনা।  বর্তমানে নেশাখোর ছেলের ভয়ে মা- বাবা অন্যের বাড়িতে রাত্রিযাপন করে।  মাদকাসক্ত ছেলের বিচারেরর জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেন পিতা-মাতা। 

Abu-Dhabi


21-February

keya