৪:৪১ পিএম, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০


চুপিসাড়ে জাঁকজমক ছাড়াই সাতপাকে বাঁধলেন হিমেশ

১২ মে ২০১৮, ১১:৪১ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : যেখানে সোনম-আনন্দ, নেহা-অঙ্গদের বিয়ে নিয়ে মশগুল সাইবারবাসীরা, যেখানে বেশ চুপিসাড়ে জাঁকজমক ছাড়াই সাতপাকে বাঁধা বলিপাড়ার আরেক মহা তারকার।  তিনি হলেন বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক ও শিল্পী হিমেশ রেশামিয়া। 

দীর্ঘদিনের বান্ধবী সোনিয়া কাপুরের সঙ্গে মালাবদল করে ফেললেন গায়ক।  শুক্রবার নিজের বাড়িতেই বিয়ে অনুষ্ঠান সাড়েন এই জুটি।  উপস্থিত ছিলেন আত্মীয় পরিজন এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা।  এমনকি বিয়ের খবর যাতে, বাইরে না বেরোয় তাই সেরকম কোন সেলিব্রিটি বন্ধুদেরও আমন্ত্রণ করেননি তিনি। 

যদিও এটাই গায়কের প্রথম বিয়ে নয়! গত বছরই ২২ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করেন এই সঙ্গীতশিল্পী।  তার প্রথম পক্ষের স্ত্রী’র নাম ছিলো কোমল।  দীর্ঘ এই সম্পর্ক ভাঙনের নেপথ্যে ছিলেন এই সোনিয়া।  হিমেশ এবং কোমলের একটি পুত্র সন্তানও রয়েছে।  নাম স্বয়ম।  সূত্রের খবর, বিয়ের পর একটি গ্র্যান্ড পার্টির আয়োজন করেছেন এই বিশিষ্ট সঙ্গীতশিল্পী। 

সম্প্রতি টেলিদুনিয়ার একাধিক গানের রিয়েলিটি শো-তে বিচারকের ভূমিকা দেখা যাচ্ছে এই সঙ্গীতশিল্পীকে।  তবে শুধু তাকে গায়ক বললে খুব বড় ভুল হবে, কারণ তিনি যেমন একদিকে গায়ক তেমনকি একজন অভিনেতা, ডান্সার, প্রযোজক এবং অন্যদিকে মিউজিক ডিরেক্টক, কম্পোজার এমনকি গানও লেখেন তিনি।