৭:২৫ এএম, ২৫ মে ২০১৮, শুক্রবার | | ১০ রমজান ১৪৩৯

South Asian College

মাদক সহ বাবা গ্রেফতার হওয়ায় বিয়ে ভেঙ্গে গেলো মেয়ের

১৭ মে ২০১৮, ০৬:৩৩ পিএম | সাদি


মো.রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : ১৬’শ পিচ ইয়াবা সহ বাবাকে আটক করেছে পুলিশ।  আর এ খবর শুনে মেয়ে মৃদুলার বিয়ে ভেঙ্গে দিয়েছে বর পক্ষ।  এ ঘটনাটি ঘটেছে নাটোরের লালপুর উপজেলার জোকাদহ গ্রামে। 

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ মে) ঈশ্বরদী উপজেলার বাসিন্দা এক ছেলের সাথে বিয়ে হওয়ার কথা ছিলো জোকাদহ গ্রামের মৃত আনজাল এর ছেলে মেহের আলী (৩৫) এর মেয়ে মৃদুলার।  মৃদুলা আরামবারীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী। 

অথচ বুধবার (১৬ মে) রাতে ১৬’শ পিচ ইয়াবা সহ বাবা মেহের আলীকে আটক করে লালপুর থানা পুলিশ।  আর এ খবর শুনে মৃদুলাকে বিয়ে করতে অসম্মতি জানায় বর পক্ষ। 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার ভাদুর বটতলা মোড়ে অভিযান পরিচালনা করা হয়।  এ সময় মেহের আলীর রিকশায় যাত্রী বিহীন একটি বস্তা পাওয়া যায়।  বস্তাটির ভেতর ছোট ছোট পাইপের ভেতর থেকে ১৬’শ পিচ ইয়াবা পাওয়া যায়।  এ জন্য ইয়াবা সহ মেহের আলীকে গ্রেফতার করা হয়।  জিজ্ঞাসাবাদ শেষে মেহের আলী সহ দুজনের নামে মাদক মামলা দায়ের করা হয়েছে।  গ্রেফতারকৃত মেহের আলীকে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে। 

Abu-Dhabi


21-February

keya