৬:৫৭ পিএম, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার | | ৬ সফর ১৪৪০


আলোচিত তাসফিয়ার হত্যাকান্ডের সুস্থ বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

২১ মে ২০১৮, ০৩:৩২ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রামের বহুল আলোচিত নবম শ্রেণীর ছাত্রী তাসফিয়া আমিন হত্যাকান্ডের সুস্থ বিচারের দাবিতে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। 

আলোচিত এই হত্যাকান্ডের ২১তম দিনে বিচারাধীন মামলার অগ্রগতি জানাতে এই সংবাদ সম্মেলন করে তাসফিয়ার পরিবার।  সংবাদ সম্মেলনে দাবি করা হয় আদনানই পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে। 

লিখিত বক্তব্যে তাসফিয়া আমিনের বাবা মোঃ আমিন প্রশাসনের প্রতি দাবি রাখেন এই বর্বরোচিত হত্যাকান্ডে ৩য় কোন পক্ষের ইন্ধন আছে কিনা তা খতিয়ে দেখার। 

তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন আপনারা শুরু থেকে আমার পরিবারের পাশে ছিলেন।  আশা করি সামনের দিনগুলোতে সাথে থেকে সত্য প্রকাশে সহযোগিতা করবেন। 

তাসফিয়ার বাবা গণমাধ্যমের মাধ্যমে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন আপনি তো বুঝেন স্বজন হারানোর বেদনা কতটা অবর্ণনীয়।  তাই আমাদের সকলের অভিবাবক হিসাবে আমি একজন সন্তান হারা বাবা আমার মেয়ে হত্যার সুস্থ বিচার নিশ্চিত করনে আপনার সুদৃষ্টি কামনা করছি। 

তিনি হত্যাকান্ডে জড়িত হিসাবে গ্রেপ্তার আদনানের বয়স বিবেচনা না করে অপরাধ বিবেচনা করে রিমান্ডে এনে হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘাটন করতে প্রশাসনের প্রতি আহবান জানান। 

উক্ত সংবাদ সম্মেলনে তাসফিয়া আমিনের বাবা সহ তার পরিবারের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন। 


keya