৪:৩৪ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


প্রভাসের ছবি ‘সাহো’র যে দৃশ্যে ৪২ টি গাড়ি দুমড়ে-মুচড়ে গেল

২৪ মে ২০১৮, ১২:২৬ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : দুবাইতে পুরোদমে শুটিং চলছে প্রভাসের নতুন ছবি ‘সাহো’র।  পরিচালক সুজিত সিনেমাটির পারফেকশনের দিকটায় জোর দিচ্ছেন বিশেষ করে।  আর যেখানে প্রভাসের নাম জুড়ে গিয়েছে, তার অ্যাকশন সিক্যুয়েন্স যে কী হতে চলেছে তা সহজেই আন্দাজ করা যায়। 

আনন্দবাজার পত্রিকা জানায়, তার আঁচ মিলেছে ছোট্ট একটা অ্যাকশন দৃশ্য থেকেই।  যে দৃশ্যে ৪২টি গাড়ি দুমড়ে-মুচড়ে গেল।  আবু ধাবিতে শুট হয়েছে সেই দৃশ্যের। 

সম্প্রতি একটি শো-এ প্রভাস জানিয়েছেন যে, ‘সাহো’র ৯০ শতাংশ দৃশ্য আসল।  অর্থাৎ কম্পিউটার গ্রাফিক্সের (সিজিআই) কারসাজি এই ছবিতে তেমনভাবে দেখতে পাবেন না দর্শক।  ছবিতে এমন কিছু চমকও রয়েছে যা আগে কখনো দর্শক দেখেননি বলেও জানিয়েছেন নায়ক। 

নামজাদা আন্তর্জাতিক স্টান্ট কোঅর্ডিনেটর কেনি বেটস্ ‘সাহো’র অ্যাকশন দৃশ্যগুলোর পরিচালনা করেছেন।  এই দৃশ্যগুলো শুট করতে প্রায় ৯০ কোটি রুপির কাছাকাছি খরচ হয়েছে। 

এক সাক্ষাৎকারে প্রভাস বলেছেন, “এই ছবির জন্য কেনির সঙ্গে দু’বছর আগে কথা হয়েছিল।  আর তারপরেই রেকির জন্য আবু ধাবি চলে আসে কেনি।  আবু ধাবি আসা মাত্রই লোকেশনগুলোর প্রেমে পড়ে যায় ও।  আর এও ঠিক করে যে, অ্যাকশন সিক্যুয়েন্সগুলো যতটা সম্ভব আসল রাখা হবে। ”

‘বাহুবলী’র মতো ‘সাহো’ও বিগ বাজেটের।  প্রভাস ছাড়া ছবিতে রয়েছেন শ্রদ্ধা কাপুর, নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদিসহ অনেকেই।  হিন্দি, তামিল ও তেলুগু এই তিন ভাষাতেই মুক্তি পাবে ছবিটি।