৪:৫৪ পিএম, ১৬ জানুয়ারী ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০




নজরুল বিশ্ববিদ্যালয়ে ব্রাজিল ফ্যান ক্লাবের কমিটি ঘোষণা

০৭ জুন ২০১৮, ১১:০২ এএম | জাহিদ


এস.এম.মহিউদ্দিন সিদ্দিকী, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : আসন্ন রাশিয়া বিশ্বকাপ ২০১৮ কে সামনে রেখে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ব্রাজিল দলকে সমর্থন যোগাতে বিশ্ববিদ্যালয়ে ব্রাজিল ভক্তদের নিয়ে মজার ছলেই গঠিত হয়েছে ব্রাজিল ফ্যান ক্লাব। 

কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচন করা হয়েছে রিয়াজ আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে মাহমুদুল হাসান রিয়াদ।  কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন এমজে স্বাধীন, মেহেদী জামান লিজন, ফজলুল হক পাভেল। যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে সাব্বির আনাম রেজা,মাহমুদুর রহমান সজীব, এমকেআর রুমেল, অনুপম মজনু শাহ, মারুফ রেহমান। 

সাংগঠনিক সম্পাদক আহম্মেদ ইবনে জাহিদ, কবির আহম্মেদ, মুহিবুর রহমান প্রান্ত, সৌপ্তিক হালদার, আরিফুল হক শাকিল।  প্রচার সম্পদক তাপস রায়, উপ প্রচার সম্পাদক এম জাকির হোসাইন।  উৎসাহ ও উদ্দীপনা বিষয়ক সম্পাদক নিলয় মাহমুদ রুবেল, কু-চক্রী বিষয়ক সম্পাদক জুনায়েদ ইমতিয়াজ, মামুন খান। 

কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন থিয়েটার অ্যান্ড পারফর্মেন্স বিভাগের সহকারী অধ্যাপক আল জাবির, সঙ্গীত বিভাগের প্রভাষক সাদমান তাহরীফ, অগ্নি-বীনা হল শাখা ছাত্রলীগের সভাপতি প্রয়াস কুমার মিশ্র, হাসিব ইসলাম, তারেক দীপু। 

নব গঠিত কমিটির সহ-সভাপতি মেহেদী জামান লিজন জানান, সারা বিশ্ব যখন রাশিয়া ফুটবল বিশ্বকাপ উন্মাদনায় তখন থেমে নেই জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।  খেলায় প্রিয় দলকে সমর্থন ও উপভোগ করতেই এই কমিটি। 

কমিটির উপদেষ্টা অগ্নি-বীনা হল শাখা ছাত্রলীগের সভাপতি প্রয়াস কুমার মিশ্র জানান, আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।  বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস খোলা হলে সম্পূরক কমিটি ঘোষণা করা হবে। 

নব গঠিত কমিটিকে স্বাগত জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ে ব্রাজিল ভক্ত অনুরাগী বিভিন্ন শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা। 


keya