৫:১৯ পিএম, ১৮ জুন ২০১৮, সোমবার | | ৪ শাওয়াল ১৪৩৯

South Asian College

শ্রীমঙ্গলে অভিনব কায়দায় একসাথে ৭ টি দোকানে চুরি

০৭ জুন ২০১৮, ০৬:১৩ পিএম | সাদি


তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অভিনব কায়দায় চুরি সংগঠিত হয়েছে।  বৃহস্পতিবার (৭জুন) সকালে শহরতলির ৪টি মার্কেটের ৭টি দোকানে এ চুরি সংগঠিত হয়। 

শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়, সকালে শহরের কয়েকটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা ও মালামাল চুরি হয়।  শহরের কলেজ রোডে থানার অদূরে হোয়াওয়ে মোবাইলের দোকানে সবকটি মোবাইল ফোনের সেট নিয়ে গেছে। 

একই সময়ে শহরের ষ্টেশন রোডের সুফিয়া ম্যানশনের দুটি গার্মেন্টস, গোল্ডেন হ্যান্ড, সুতাঘর, হবিগঞ্জ রোডের পরেশ ম্যানশনের রয়েল মেশিনারিজ ও সেজুতি ঔষধের দোকানের তালা ভেঙ্গে মালামাল নিয়ে পালিয়ে যায়। 

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন জানান, শহরের ৭ টি দোকানে চুরি সংগঠিত হয়েছে এবং এ ব্যাপারে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি মামলার প্রস্তুতি নিচ্ছে। 

ব্যবসায়ীদের কাছ থেকে জানা যায়, চুরি হওয়া মালামাল ও অর্থের পরিমান কয়েক লক্ষ টাকা।  এই বিষয়ে তারা গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং যতোদ্রুত সম্ভব প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেন। 

এদিকে সিসি ক্যামেরায় দেখা যায়, চোরেরা বিশেষ কৌশলে কয়েক মিনিটের মধ্যে ৭/৮ জনের একটি দল বিভিন্ন মার্কেটে প্রবেশ করে দ্রুত তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে চুরি করে পালিয়ে যায়। 

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, ঘটনাটি সম্পর্কে আমরা অবহিত হয়েছি।  সকালে ভারী বৃষ্টিপাত থাকায় সুযোগসন্ধানী চোরেরা চুরি করে পালিয়ে যায়।  এ ব্যাপারে আমাদের থানা পুলিশ চলমান রোজা ও ঈদকে সামনে রেখে শহরের ব্যবসায়ী ও নাগরিকদের নিরাপত্তাসহ সার্বিক নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করেছে।