৫:২২ পিএম, ১৮ জুন ২০১৮, সোমবার | | ৪ শাওয়াল ১৪৩৯

South Asian College

পিরোজপুরের কাউখালী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের যাত্রা শুরু

০৯ জুন ২০১৮, ০২:৫৪ পিএম | সাদি


সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী বাসস্ট্যাড এলাকায় উন্নতমানে অত্যাধুনিক প্রযুক্তি ও যন্ত্রপাতির সমন্বয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়মিত চিকিৎসা সেবার প্রয়াস নিয়ে যাত্রা শুরু করেছে কাউখালী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার। 

শুক্রবার দুপুরে কাউখালী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের প্রধান উপদেষ্টা সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিলটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা ইসাহাক আলী খান পান্না। 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম আহসান কবীর, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডাঃ আজিজ রহিম, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সাবেক চক্ষু বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আলতাফ উদ্দিন আহম্মেদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ছিদ্দিকুর রহমান, ডাঃ মাইনুল ইসলাম, সমাজসেবক আব্দুল লতিফ খসরু প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তরা বলেন, কাউখালী উপজেলা দক্ষিণাঞ্চলের সমৃদ্ব জনপদ হলেও আধুনিক চিকিৎসা সেবা থেকে বঞ্চিত জনগন এই সেন্টারের মাধ্যমে অবেহেলিত অত্র এলাকার জনগনের চিকিৎসা সেবায় নতুন দিগন্ত সূচনা করবে।