৫:১২ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


লোহাগড়ায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে বহিস্কারের সুপারিশ

০৯ জুন ২০১৮, ০৪:৩৭ পিএম | সাদি


শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  সৈয়দ ফয়জুল আমীর লিটুর বিরুদ্ধে দুর্নীতি, ভূমি দস্যুতা, দলের নামে চাঁদাবাজী, সরকারি কাজে বাধা দান, মাদকের সাথে সংশ্লিষ্টতা, অবৈধ ভাবে কমিটি গঠন সহ নানাবিধ অভিযোগ এনে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি এবং স্থায়ী বহিস্কারের জন্য নড়াইল জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রিয় কমিটির নিকট প্রেরনের সিদ্ধান্ত গ্রহন করেছে উপজেলা আওয়ামীলীগ। 

৭ জুন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শিকদার আঃ হান্নান রুনুর সভাপতিত্বে  দলের কার্য নির্বাহী পর্ষদের এক জরুরী সভায় সংগঠনের কার্যনির্বাহী কমিটির ৭১ সদস্যের মধ্যে ৬১ জন সদস্য উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত হয়েছে বলে জানা যায়।  

শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিকদার আঃ হান্নান রুনু লিখিত বক্তব্য পাঠ করে সাংবাদিকদের এ তথ্য জানান। 

এ সময় তিনি বলেন,তার দূর্নীতি এবং শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে সর্বোপরি দলের সাধারন সম্পাদকসহ উপজেলা চেয়ারম্যান হয়ে উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের সাথে মামলায় জড়িয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড ব্যাহত হচ্ছে । 

এতে দলের ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে ।  এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ফয়জুল হক রোম, মুন্সী আলাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান, আঃ হাই সরদার, দপ্তর সম্পাদক সৈয়দ শরিফুল ইসলাম, আল হেলাল,সহ প্রচার সম্পাদক কাজী আবুল হাসান,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লুৎফর রহমান লতা,উত্তম দাস প্রমুখ। 
এ ব্যাপারে সম্পাদক  লিটু জানান, নির্বাচিত সাধারন সম্পাদককে অব্যাহতি বা বহিস্কারের সুপারিশ করার এখতিয়ার ওদের নেই। 


keya