৫:১৪ এএম, ১৯ জুন ২০১৮, মঙ্গলবার | | ৫ শাওয়াল ১৪৩৯

South Asian College

বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠানে

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন- এমপি তুহিন

১০ জুন ২০১৮, ১০:২৪ এএম | মুন্না


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : “দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও সমৃদ্ধশীল দেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কা ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে জানিয়েছেন- জাতীয় সংসদ সদস্য ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণাণলয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। 

শনিবার (৯ই জুন) “জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” প্রকল্পের আওতায় নান্দাইলে শতভাগ  বিদ্যুৎ বাস্তবায়নের লক্ষ্যে উপজেলার ৯নং আচারগাঁও ইউনিয়নে প্রায় ২১ লাখ টাকা ব্যয়ে ৯০টি পরিবারের মাঝে বিদ্যুতায়নের শুভ উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।  তিনি আরও বলেন, দেশ-জাতি ও জনগণের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। 

এসময় বিদ্যুৎ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যুৎতের সাবেক পরিচালক মো. টিপু সুলতান, মাওলানা মোশারফ হোসেন, আচারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান মাস্টার ও সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিদু্যূতের গ্রাহক পরিবারের প্রায় সহস্রাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন এলাকার উন্নয়ন, বাল্যবিবাহ বন্ধ, জুয়া, মাদকের বিরুদ্ধে প্রশাসনকে সহযোগিতা এবং আাগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকার উপহার দেওয়ার জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।