১১:৫৩ এএম, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ৫ সফর ১৪৪০


বোলারদের দুর্দান্ত বোলিংয়ে কোণঠাসা ভারতের মেয়েরা

১০ জুন ২০১৮, ০১:২৩ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : এশিয়া কাপের ফাইনালে আজ ভারতের বিপক্ষে লড়ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।  টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চাপে ভারত।  বাংলাদেশের বোলারদের দুর্দান্ত বোলিংয়ে কোণঠাসা ভারতের মেয়েরা।  দলীয় ৩২ রানেই চার উইকেট হারিয়েছে তারা। 

১১ রান করা মিতালি রাজকে সাজঘরে ফেরান খাদিজা।  আরেক ওপেনার স্মৃতিকে রান আউট করেন বাংলাদেশের অধিনায়ক সালমা খাতুন।  আনুজা প্যাটেলও ফেরেন রান আউট হয়ে।  আর মাত্র চার রান করা দিপ্তি শর্মাকে নিজের শিকার বানান পেসার জাহানারা আলম। 

এই প্রতিবেদন লেখার সময় ভারতের সংগ্রহ ১৩ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৬৯ রান। 

নারী ক্রিকেট দলের মধ্যে সবচেয়ে অভিজ্ঞ দল ভারত নারী দল।  গত বিশ্বকাপের রানার্স আপসহ এশিয়া কাপও রয়েছে তাদের দখলে।  ছয়বারের এশিয়া কাপে ছয়বারই চ্যাম্পিয়ন্স হয়েছে ভারতের মেয়েরা।  আর সপ্তমবারেও পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই ফাইনাল নিশ্চিত করে তারা। 

তবে ভারত অভিজ্ঞ দল হলেও আত্মবিশ্বাসের দিক দিয়ে পিছিয়ে নেই বাংলাদেশ।  গ্রুপ পর্বে টানা জয় আর ভারতের বিপক্ষে ইতিহাস গড়া জয়ই রোমানাদের আত্মবিশ্বাসের ভিত গড়ে দিয়েছে। 

নারী এশিয়া কাপ ক্রিকেটে স্বপ্নময় সময় কাটছে বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের।  দুর্দান্ত ক্রিকেট খেলে প্রথমবার টুর্নামেন্টের ফাইনালে উঠার ইতিহাস গড়েছে বাংলাদেশের মেয়েরা। 


keya