৪:৩৪ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


হযরত হামজা খাঁ (রা:) ইউনিট গাউসিয়া কমিটির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত

১০ জুন ২০১৮, ০৬:২০ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : গাউসিয়া কমিটি বাংলাদেশ, চট্টগ্রাম মহানগর, ৭নং ওয়ার্ডস্থ হযরত হামজা খাঁ (রঃ) ইউনিট ও হামজারবাগ ইউনিটের উদ্যেগে হযরত হামজা খাঁ (রঃ) শাহী জামে মসজিদে শনিবার ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

হযরত হামজা খাঁ (রঃ) ইউনিটের সাধারণ সম্পাদক ও ৭নং ওয়ার্ড গাউসিয়া কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ শফিকুল আলম (মুবিন) এর সঞ্চালনায় ও হযরত হামজা খাঁ (রঃ) ইউনিটের সভাপতির সভাপতিত্তে উক্ত ইফতার মাহফিল অনুষ্টিত হয়। 

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি ৭নং ওয়ার্ডের সভাপতি মোঃ বদিউল আলম, সাধারণ-সম্পাদক জনাব মোঃ ছাগির আলম, সহ-সভাপতি হাজী ইসমাঈল সওদাগর, এস.এম. এমদাদ আলী, মোঃ আবুল কালাম, যুগ্ন সহসম্পাদক মোমেনুর রহমান দায়েমী, ডাঃ আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক, মোঃ ফয়সাল, অর্থ সম্পাদক মোঃ আরিফুর রহমান খতিবী।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের উপদেষ্টা জনাব নরুল ইসলাম ইছু। 

এতে আরো উপস্থিত ছিলেন, হামজারবাগ ইউনিটের সভাপতি জনাব ইঞ্জিনিয়ার আমিন উল্লাহ, ইউনিটের উপদেষ্টা জনাব মুহাম্মদ নুর আহাম্মদ নুরু, জাহেদুল ইসলাম, হাজ্বী নাসির উদ্দিন খান, মানিক, বিবলু, মান্নান, দেলোয়ার সহ গাউসিয়া কমিটির বিভিন্ন ইউনিট থেকে আগত সদস্য ও মুসল্লিয়েকেরাম। 

এতে দাওয়াতে খায়র বিষয়ে তকরির পেশ করেন প্রখ্যাত মাওলানা মুহাম্মদ আবু কাইসার (মাঃজিঃআঃ)। 

মুনাজাত পরিচালনা করেন হযরত হামজা খাঁ (রঃ) শাহী জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ ক্বারী জালাল উদ্দীন কাদেরী (মাঃজিঃআঃ)।