৩:২৩ পিএম, ২০ অক্টোবর ২০১৮, শনিবার | | ৯ সফর ১৪৪০


টুঙ্গিপাড়ায় অগ্নিকান্ডে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

১১ জুন ২০১৮, ০২:৪৯ পিএম | সাদি


এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাজারে আগুনে পুড়ে গেছে ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান।  এতে ওই সব ব্যবসা প্রতিষ্ঠানের সমস্ত মালামাল ভস্মীভূত হয়েছে।  তবে ক্ষয় ক্ষতির পরিমান নিরুপণ করা সম্ভব হয়নি। 

রোববার সন্ধার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে একটি তুলার দোকান থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।  খবর পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের দুইটি ও জেলা সদরের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

ঘটনাস্থলে পরিদর্শন করেছেন টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাকিব হাসান তরফদার।  তারা এ সময় আগুন নিভানোর বিষয়টি তদারকি করেন। 

আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন ইসমাইল খান (মুদি দোকান ও লেপ-তোষকের দোকান), বিকাশ সাহা (হোটেল), কবির শেখ (তুলার দোকান), মোজাহিদ কাজী (মুদি দোকান) এবং তুহীন শেখ (ওয়ার্ক সপ)। 

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সাইফুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুন লেগে থাকতে পারে।  আগুন নেভাতে টুঙ্গিপাড়ার ২টি ও জেলা সদর থেকে আসা একটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টার স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হয়। 


keya