৩:০৮ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার | | ২ রবিউস সানি ১৪৪০




উলিপুরে দেশীয় পিস্তল, ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী আটক

১১ জুন ২০১৮, ০৯:৪৮ পিএম | সাদি


রোকনুজ্জামান মানু, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে দেশীয় পিস্তল, ৫৪৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার তবকপুর ইউনিয়নের দক্ষিন উমানন্দ গ্রামের মাদক ব্যবসায়ী নজরুল ইসলামের পূত্র নয়ন মিয়া (৩১) কে ১৫০ পীচ ইয়াবা ট্যাবলেট ও একটি অব্যবহৃত বুলেটসহ আটক করে।  পরে তার মা নুরনাহার বেগম(৪৫) এর কাছ থেকে ৫৫ পীচ ও বোন নাছরিন বেগম(২২) এর কাছ থেকে ৬০ পীচ ও একটি মোটর সাইকেলের সীটের নীচ থেকে ৫০ পীচ সহ ৩১৫ পীচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। 

পরে নয়নের তথ্যমতে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।  পরে অপর এক অভিযানে উপজেলার রামধাস ধনিরাম গুনাইগাছ মোড় থেকে মহসিন আলীর পুত্র শামীম ইসলাম (২৮) এর কাছ থেকে ১০৫ পীচ ও তার সহোদর ভাই নাঈম ইসলাম(২২) এর কাছ থেকে ৫৫ পীচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

অপর অভিযানে উলিপুর মহিলা কলেজ সংলগ্ন জোনাইডাঙ্গা গ্রাম থেকে সাহের আলীর পুত্র আসাদুজ্জামান বাবু(৩৭)এর কাছ থেকে ৫৮ পীচ ও তার স্ত্রী জাহানারা বেগম(৩৫) এর কাছ থেকে ১৫ পীচ ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করেছে পুলিশ। 

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট, আগ্নেয়াস্ত্র,একটি অব্যবহৃত বুলেট ও একটি ডিসকভার মোটর সাইকেল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।