১০:৩৯ পিএম, ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ১২ সফর ১৪৪০


নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি : তোফায়েল

১২ জুন ২০১৮, ০৯:৪২ পিএম | সাদি


গোপাল চন্দ্র দে, ভোলা প্রতিনিধি : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী ছয় মাস পর বর্তমান ক্ষামতাশীন দলের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। 

নির্বাচনকালীন সময়ে আমরা দৈনন্দিন কাজ করব।  আর নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।  ইতোমধ্যে বিএনপি সিদ্ধান্ত নিয়েছে তারা নির্বাচনে অংশগ্রহন করবে।  সামাজিকভাবে যখন আমার সাথে তাদের (বিএনপির) দেখা হয় তখন জিজ্ঞেস করলে তারা বলে আমরা নির্বাচন করব। 

মঙ্গলবার সন্ধ্যায় ভোলার দৌলতখান বাজারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর কাছ থেকে শিখেছি যে কারো সাথে মত এবং পথের ভিন্নতা থাকবে কিন্তু সামাজিকভাবে তাকে সম্মান করতে দোষ কি।  বিএনপি আমাদের উপর যে অত্যাচার করেছে তার পরও আমরা বিএনপির সাথে সামাজিকতা রক্ষা করে চলি।  আমরা সামাজিকতার ব্যাপারে দল টানি না। 

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনে আলী আজম মুকুলেই মনোনয়ন পাবে।  প্রধানমন্ত্রী মুকুলকে খুব স্নেহ করেন।  এই এলাকায় মুকুলেই নির্বাচন করবে, তার কোনো বিকল্প নেই।  আপনারা তার জন্য দোয়া করবেন।  বর্তমানে যারা নির্বাচন করবে বলে আসে তাদের কোনো ভিত্তি নেই। 

তিনি আরও বলেন, দৌলতখানে বিএনপি ক্ষমতার আমলে হাফিজ ইব্রাহিম পানি সম্পদ মন্ত্রী ছিলেন কিন্তু নদী ভাঙন রোধে এখানে কোনো কাজ করেনি।  সে সময়ে নাদী ভাঙন রোধে ৮৬ কোটি টাকা বরাদ্ধ হয়েছে কিন্তু এক টাকারও কাজ হয়নি।  সব লুটপাট করেছে।  বর্তমানে আলী আজম মুকুল আমকে দিয়ে দৌলতখানের ভাঙন রোধে ৫৫১ কোটি টাকা বরাদ্ধ করিয়েছে। 

এ সময় সিঙ্গাপুর থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। 

দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির আহমেদ খানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম খান প্রমূখ। 

এছাড়া ও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার মো. মোকতার হোসেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, দৌলতখান পৌরসভার মেয়র মো. জাকির হোসেন তালুকদার, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান মহব্বতজান চৌধুরী, পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


keya