৮:৪৩ পিএম, ২৪ জুন ২০১৮, রোববার | | ১০ শাওয়াল ১৪৩৯

South Asian College

লোহাগড়ায় স্বামীর বিরুদ্বে স্ত্রীকে হত্যা করার অভিযোগ

১৩ জুন ২০১৮, ১২:২৩ পিএম | সাদি


শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় স্ত্রীকে হত্যা করায় স্বামীর বিরুদ্বে অভিযোগ পাওয়া গেছে।  পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে। 

নিহত রুমকি বেগম লোহাগড়া বাজারের ব্যবসায়ী নজরুল শেখের মেয়ে।  ঘটনার পর পরই অভিযুক্ত স্বামী আমিনুল ইসলাম সহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। 

ব্যবসায়ী নজরুল শেখ অভিযোগ করে বলেন, গত ২০১২ সালে উপজেলার মল্লিকপুর ইউপির মহিষাপাড়া গ্রামের আঃ রশিদের ছেলে  আমিনুল ইসলাম (৩৫) এর সাথে লোহাগড়া পৌরসভার মদিনাপাড়ার নজরুল শেখের মেয়ে রুমকি (২৬) এর বিয়ে হয়।  বিয়ের পর রুমকির একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করে।  বেশ ভালই চলছিল তাদের সংসার।   

আমিনুল ইসলাম মাদক সেবন সহ নানা অপরাধে জড়িয়ে পড়ে বলে রুমকির বাবার অভিযোগ।  এ নিয়ে আমিনুল ও রুমকির মধ্যে দাম্পত্য কলহ চরমে ওঠে।  এসব বিষয় নিয়ে রুমকি প্রতিবাদ করলে স্বামী আমিনুল তাকে প্রায়শই শারিরীক নির্যাতন করে আসছিল। 

এর জের ধরে সোমবার রাতে আমিনুল কৌশলে রুমকিকে শ্বাসরোধ করে হত্যা করে  ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে রুমকি আত্মহত্যা করেছে বলে প্রচার করে।  খবর পেয়ে মঙ্গলবার সকালে লোহাগড়া থানা পুলিশ রুমকির লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য  নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করে। 

এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।  অভিযুক্ত আমিনুলকে পাওয়া না গেলেও তার বড় ভাই ব্যবসায়ী কচি মোবাইল ফোনে জানান, রুমকিকে হত্যা করা হয়নি, সে আত্মহত্যা করেছে। 

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম  জানান, ময়না তদন্তের রিপোর্ট পেলে রুমকি হত্যার রহস্য জানা যাবে।