১২:২৮ এএম, ২০ অক্টোবর ২০১৮, শনিবার | | ৯ সফর ১৪৪০


আখাউড়ায় সুবিধাবঞ্চিত ৭০ জনকে ঈদ সামগ্রী দিল তিন কলেজ ছাত্রী

১৩ জুন ২০১৮, ০৫:৪১ পিএম | সাদি


আশ্রাফুল মামুন, ব্রাহ্মনবাড়ীয়া প্রতিনিধি : সুবিধাবঞ্চিত ৭০ জনকে ঈদ সামগ্রী দিল তিন কলেজ ছাত্রীব্রাক্ষণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় আসন্ন ঈদ কে কেন্দ্র করে ৭০টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করে সুফিয়া, তানিয়া ও সিনথিয়া। 

বুধবার(১৩ জুন) বিকেল ৩ ঘটিকায় আখাউড়া উপজেলার তারাগণ পীড় বাড়িতে অসহায় সুবিধাবঞ্চিত ৭০টি পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করেছেন অধ্যয়নরত তিন কলেজ ছাত্রী।  তারা হলেন- সুফিয়া আক্তার, তানিয়া আক্তার এবং সিনথিয়া ঘোষ। 

সুবিধাবঞ্চিত ৭০ জনকে ঈদ সামগ্রী দিল তিন কলেজ ছাত্রীতারা দ্বিতীয়বারের মত অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্রদান কররেছেন।  এবার তারা ৭০টি দরিদ্র পরিবারকে সেমাই, চিনি. দুধসহ অন্যান সামগ্রী বিতরণ করেছেন।  ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সৈয়দ তানবীর শাহ্‌ (মন), আব্দুল কায়ুম শাওন, মামুনুর রশিদ, সৈয়দ তাজবিকুল ইসলাম, সৈয়দ শাহেদুজ্জামান শাহ্‌, সৈয়দ আসিফ শাহ্‌, বেদন শাহ্‌সহ প্রমুখ। 

সরজমিনে গিয়ে দেখা গেছে আসন্ন ঈদকে কেন্দ্র করে তারা এই ঈদ সামগ্রী পেয়ে অনেক খুশি।  সিনথিয়া ঘুষ বলেন, সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে আমাদের এ প্রচেষ্টা।  গত বছরও আমরা ৪০টি পরিবারকে ঈদ সামগ্রী দিয়ে ছিলাম।  এবার ৭০ টি পরিবারকে ঈদ সামগ্রী দিয়েছি।  তিনি বলেন, আমাদের মত অন্য সব নারীরাও যেন এগিয়ে আসে সমাজের অবহেলিত সেই সব সুবিধাবঞ্ছিত পরিবারের পাশে।