৮:৩৪ পিএম, ২৪ জুন ২০১৮, রোববার | | ১০ শাওয়াল ১৪৩৯

South Asian College

‘সরকারের পাশাপাশি বিত্তশালী ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠনসমূহকে এগিয়ে আসার আহবান’

১৪ জুন ২০১৮, ১১:৩৩ এএম | সাদি


এসএনএন২৪.কম : সামাজিক সংগঠন ‘বৃত্ত’ এর উদ্যোগে এবং চ.বি. ২১ তম ব্যাচের সহযোগিতায় রবিবার বিকাল ৩ টায় চট্টগ্রাম কাজেম আলী স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে সুবিধা বঞ্চিত শিশু এবং ‘বৃত্ত’ পরিচালিত স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন এবং ঈদ বস্ত্র বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।  এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফেইসবুক গ্রুপের এডমিন মো. সারোয়ার হোসাইন।  

উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত সকলকে পবিত্র মাহে রমাদ্বান ও পবিত্র ঈদ-উল-ফিতর এর অগ্রিম শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং সুবিধা বঞ্চিত শিশু-কিশোরদের ঈদ বস্ত্র বিতরণের মতো একটি মহৎ উদ্যোগ গ্রহণের জন্য সংশ্লিষ্ট সংগঠনের কর্মীদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। 

তিনি আরও বলেন, ঈদ আনন্দ সকলের।  এটাই পবিত্র ও মানবতার ধর্ম ইসলামের শিক্ষা।  ঈদের আনন্দ সকলের মধ্যে ছড়িয়ে দেয়ার এ মানবিক শিক্ষা ও দীক্ষা গ্রহণ করে সমাজ ও রাষ্ট্রে মানবতা প্রতিষ্ঠার লক্ষ্যে সরকারের পাশাপাশি দেশের বিত্তশালী ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠনসমূহ এগিয়ে আসার মধ্যেই নিহিত রয়েছে অনাবিল আনন্দ, শ্রেষ্ঠত্ব ও মহত্ব। 

বৃত্ত-এর সভাপতি জনাব রাফিউ আহমেদের সভাপতিত্বে এবং জনাব শামসুদ্দিন শিশির এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চবি ২১ তম ব্যাচ-এর সভাপতি জনাব জহিরুল আলম ও সাধারণ সম্পাদক মাহাবুব রহমান, কজেম আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ  গিয়াস উদ্দিন এবং বৃত্ত-এর সাধারণ সম্পাদক  সায়মা বিনতে কামাল।