১:৫৫ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৯ মুহররম ১৪৪০


চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আলী আহমদের স্ত্রীর ইন্তেকালে শোক

২৯ জুন ২০১৮, ১২:৪১ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার অন্তর্গত খাজা রোড সাবানঘাটা নিবাসী আবদুল কাদের মিস্ত্রী বাড়ীর বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক আলী আহমদের স্ত্রী রেজিয়া বেগম (৬৮) ২৯ জুন শুক্রবার সকাল সাড়ে ৭ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল­াহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। 

মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  বিকাল ৫ টায় সাবানঘাট জাম মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হবে। 

বিশিষ্ট সমাজসেবক আলী আহমদের স্ত্রী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আবদুল কাদের স্মৃতি সংসদের উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি এমএইচ চৌধুরী, সাংবাদিক কামরুল হুদা, আবদুল কাদের স্মৃতি সংসদের সভাপতি আলী আকবর, সংসদের সাধারণ সম্পাদক মো. জাফর, ইকবাল হোসেন, নাজের হোসেন, ইয়াকুব, আবদুল নবী, আবদুল মান্নান, সেলিম সওদাগর, জলিল সওদাগর, শাহজাহান সওদাগর, কফিল উদ্দিন, আমজাদ হোসেন, টুলু, টগর, সাইফুল, আনোয়ার হোসেন, ওয়াসিম, সোহেল, ইমরান, সফিউল আজম সওদাগর, মনছুর, সরওয়ার, মুরাদ, মহিউদ্দিন প্রমুখ এক শোক বার্তায় শোক প্রকাশ করেন। 

শোক বার্তায় বলা হয় তার পরিবার পরিজন ও এলাকাবাসীর মতো আমরাও গভীরভাবে শোকাহত।  পরিবারের সদস্যরা তাদের অভিভাবকের মৃত্যুতে যেন শোক সংবরণ করতে পারেন সেইজন্য আমরা মহান আল­াহ’র দরবারে মোনাজাত করছি।  তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান। 


keya