৭:৪৪ এএম, ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জ্বিলকদ ১৪৩৯


শিক্ষকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন কর্মসূচী

০২ জুলাই ২০১৮, ০৫:২৪ পিএম | সাদি


তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কালো ব্যাজ ধারন ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকাল ১১টায় বিসিএস সাধারণ শিক্ষা সমিতি শ্রীমঙ্গল সরকারী কলেজ ইউনিটের আয়োজনে ইউনিটের সভাপতি অধ্যক্ষ প্রফেসর  আবুল কালাম আজাদ এর নেতৃত্বে কলেজ প্রাঙ্গণে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।  এতে শ্রীমঙ্গল সরকারি কলেজের সকল শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন। 

বেলা ১২টায় কলেজ প্রাঙ্গনে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি শ্রীমঙ্গল সরকারী কলেজ ইউনিটের সভাপতি, শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর  আবুল কালাম আজাদ, শ্রীমঙ্গল সরকারি কলেজ ইউনিটের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক (ইংরেজি) মাসুদুর আলম, সহকারী অধ্যাপক মাহমুদা কবির, সহকারী অধ্যাপক হিরেন্দ্র শেখর রায় চৌধুরী, সহকারী  অধ্যাপক বিজন চন্দ্র দেবনাথ, সহকারী অধ্যাপক মো শরিফুল ইসলাম প্রমুখ। 

বক্তারা অবিলম্বে ঈশ্বরদী কলেজসহ সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান।