১:১৪ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৯ মুহররম ১৪৪০


আগামী ২৭-৩০ অক্টোবর চবি’র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে

০৩ জুলাই ২০১৮, ০৪:০১ পিএম | সাদি


এসএনএন২৪.কম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ভর্তি কার্যক্রম বিষয়ে ৩ জুলাই ২০১৮ তারিখ দুপুর ১.৩০ টায় চ.বি. উপাচার্য দপ্তরের সভা কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।  সভায় চ.বি.  উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, অনুষদসমূহের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, আইসিটি কেন্দ্রের কো-অর্ডিনেটর, হিসাব নিয়ামক, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) সহ এ ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

সভায় সিদ্ধান্ত গৃহীত হয় আগামী ২৭ অক্টোবর হতে ৩০ অক্টোবর ২০১৮ তারিখ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।  পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও নিয়মাবলী পরে জানানো হবে।  

উপাচার্য উপস্থিত সকলকে আন্তরিক স্বাগত ও শুভেচ্ছা জানান।  তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গৌরবোজ্জ্বল ঐতিহ্য ও সুমহান মর্যাদা সমুন্নত রেখে এবারের ভর্তি পরীক্ষাও অত্যন্ত সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নির্বিঘ্ন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশ্ববিদ্যালয় পরিবার ছাড়াও সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।