৪:৫৬ এএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার | | ৮ রবিউল আউয়াল ১৪৪০




ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশনের ভোলা জেলা সমন্ময়কারী গৌরাঙ্গ চন্দ্র দে

০৫ জুলাই ২০১৮, ০৯:৫৬ পিএম | নকিব


গোপাল চন্দ্র দে, ভোলা প্রতিনিধি : জাতিসংঘ কৃর্তক অনুমোদিত ও ইউনোস্কো স্টাটার্স  আন্তর্জাতিক সংগঠন “ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন” এর ভোলা জেলা সমন্ময়কারী হিসাবে নিযুক্ত হয়েছেন জেলা পূজা উদযাপন পরিষদের সধারন সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে।  সংগঠনিটির মহাসচিব বিনয় কৃষ্ণ বিশ্বাস রিকো স্বাক্ষিরিত এক পত্রের মাধ্যমে তাকে জেলা সমন্ময়কারী হিসাবে দায়িত্ব দেওয়া হয়। 

বিশ্ব ভাতৃত্ববোধ সৃস্টিকরা, ধর্মীয় ও সামাজিক সচেতনতা বৃদ্ধি,সম্প্রদায়কে ঐক্যবন্ধ করা,মানবাধিকার মূল্যবোধ জাগ্রত করা,শিক্ষা ও সংস্কৃতির প্রসারলাভ,পরমত সহিষ্ণুতা সৃষ্টিকরা সহ আদর্শ ও উদ্দেশ্যগুলোকে প্রচার করা সংগঠনের লক্ষ্য।  “ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন” একটি আন্তর্জাতিক সংগঠন যার প্রধান কার্যালয় নেপালে। 

গৌরাঙ্গ চন্দ্র দে জেলা পূজা উদযাপন পরিষদের সধারন সম্পাদক ছাড়াও ভোলা জেলা বিআরডিবি চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক  সহ বিভিন্ন সমাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। 

এদিকে সংগঠন“ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন” এর ভোলা জেলা সমন্ময়কারী হিসাবে গৌরাঙ্গ চন্দ্র দে নিযুক্ত হওয়ায় জেলা পূজা উদযাপন পরিষদ সহ বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছে। 

এ ব্যাপারে গৌরাঙ্গ চন্দ্র দে বলেন, খুব শিগ্রই “ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন” এর ভোলা জেলা কমিটি গঠন করা হবে।  এছাড়া ও  আমরা দীর্ঘদিন ধরে  পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে হিন্দুদের ধর্মীয় আনুষ্ঠান, হিন্দুদের অধিকার  ও স্বার্থরক্ষা, মন্দিরগুলোর আবকাঠামো সংস্কার নির্মান সহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছি। 



keya