৪:২২ এএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার | | ৮ রবিউল আউয়াল ১৪৪০




ফুলবাড়ীর পল্লীতে রহস্য জনক শিশু হত্যা, ডোবা থেকে লাশ উদ্ধার

০৯ জুলাই ২০১৮, ০২:৫৮ পিএম | মাসুম


মো. আশরাফুল আলম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর পশ্চিপাড়া গ্রামে মো. মিরাজ কাজি(৬) নামে এক শিশু নিখোজের ১ দিনপর ডোবা থেকে লাশ উদ্ধার। 

ঘটনার বিবরণে জানা যায়, ফুলবাড়ী উপজেলার এলয়াড়ী ইউনিয়নের খাজাপুর পশ্চিমপাড়া গ্রামের মো. মাহাবুবুর রহমান(কাজি)র পুত্র মো. মিরাজ কাজি গত ৮ জুলাই দুপুর থেকে খুজে পাচ্ছিলনা তার পরিবার।  অবশেষে তার পরিবার এলাকায় মাইকিং করে পুত্র হারিয়ে যাওয়ার বিষয়টি।  পুত্রকে না পেয়ে গত ৮ জুলাই ফুলবাড়ী থানায় তার পিতা একটি সাধারন জিডি করে। 

এদিকে ৯ জুলাই খাজাপুর পশ্চিমপাড়া গ্রামের মীর উদ্দিনের পুত্র মো. মমতাজ আলী ওরফে মমতা কোহল এর বাড়ির সামনের ডোবাতে শিশুটি ভাসতে থাকলে এলাকার লোক দেখতে পেয়ে মিরাজ কাজির পিতা মাহাবুবুর রহমানকে খবর দিলে ডোবা থেকে পুত্রের লাশ উদ্ধার করে। 

স্থানীয় লোকজন মমতাজ আলী ওরফে মমতা কোহল(৩৮)কে এলাকার লোকজন সন্দেহ করলে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাছিম হাবিবকে খবর দিলে তিনি সংগীয় ফোর্স নিয়ে ঘটনা স্থানে গিয়ে তাকে আটক করে থানায় আনেন।  বর্তমান উক্ত ব্যক্তিকে এ বিষয়ে জিঙ্গাসাবাদ করার পর আটক রয়েছে। 

ফুলবাড়ী সার্কেল এর এডিশনাল এএসপি মো. রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, তদন্ত চলছে, তদন্ত না করা পর্যন্ত হত্যা হয়েছে কিনা তা বলা যাবেনা।  তবে লাশ আনা হয়েছে ময়না তদন্ত করার জন্য দিনাজপুর মর্গে পাঠানো হবে।  

এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাছিম হাবিবকে হত্যার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, নিহতের পরিবারের কেউ এখনো অভিযোগ করেনি।  ঘটনাটি তদন্ত করা হচ্ছে। 



keya