১০:১৮ পিএম, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার | | ৫ রবিউল আউয়াল ১৪৪০


সিসিক নির্বাচনে দায়সারাভাবে কাজ করছে নির্বাচন কমিশন : আমির খসরু

১০ জুলাই ২০১৮, ০৯:২৯ এএম | জাহিদ


হাবিব সরোয়ার আজাদ, সিলেট প্রতিনিধি : সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের প্রার্থী একাধিকবার নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলেও নির্বাচন কমিশন তাতে কোনো হস্তক্ষেপ করছে না। 

তিনি বলেন, এসব বিষয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করা হলেও দায়সারাভাবে কাজ করছে নির্বাচন কমিশন।  যা খুবই নিন্দনীয়। 

সোমবার বিকেলে সিলেট বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসায় সংবাদ সম্মেলন ডেকে এসব কথা বলেন তিনি। 

সিলেট নির্বাচন উপলক্ষে বিকেল ৫টায় সিলেট নগরের রৌজভিউ হোটেলে সংবাদ সম্মেলন করার কথা থাকলেও ছাত্রদলের বিশৃঙ্খলার কারণে তা পরবর্তীতে আরিফুল হক চৌধুরীর বাসায় করা হয়। 

জোট মনোনীত প্রার্থীর ব্যাপারে বিএনপির এই শীর্ষ নেতা বলেন, আরিফুল হক চৌধুরী ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী।  জোটের স্বতন্ত্র প্রার্থীর ব্যাপারে ২০ দলীয় নেতারা সমাধান দেবেন। 

আমির খসরু আরো বলেন, সিলেটের প্রতিটি ওয়ার্ডে নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন করছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার লোকজন।  এমন ভীতিকর পরিবেশ তৈরি করে ভোটারদের মাঝে আতঙ্ক ছড়িয়ে দেয়া হচ্ছে।  ৩০ জুলাই সিলেটবাসী  বিএনপির প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে সরকারের নীল নকশার বিরুদ্ধে জবাব দেবে। 

এর আগে সোমবার বিকেল ৩টায় সিলেট এসে পৌঁছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।  সিলেট নগরের উপশহরস্থ একটি অভিজাত হোটেলে নির্বাচনের আগ পর্যন্ত অবস্থান করবেন তিনি।  মূলত সিসিক নির্বাচনে দলীয় প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে প্রচারণা ও নির্বাচনের সার্বিক দিক-পর্যবেক্ষণ করতেই তিনি সিলেটে অবস্থান করছেন।