১২:০২ এএম, ২১ জুলাই ২০১৮, শনিবার | | ৮ জ্বিলকদ ১৪৩৯


হবিগঞ্জে ২ মাসের শিশু সন্তানকে আছড়ে মারলো ‘মাতাল’ বাবা

১১ জুলাই ২০১৮, ০৮:০৮ এএম | জাহিদ


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের লাখাইয়ে  ২ মাস বয়সী এক শিশু সন্তানকে আছাড় দিয়ে হত্যা করেছে মাতাল বাবা।  এ ঘটনায় বাড়িতে শিশুটির মা ও বোন রয়েছেন।  খবর পেয়ে পুলিশ রাতে হত্যাকারী বাবাকে আটক করেছে। 

মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. রাজিব রায় শিশুকে মৃত ঘোষণা করেন।  শিশু ইকরা মনি উপজেলার মানপুর গ্রামের ফায়জুল মিয়ার মেয়ে। 

আহতরা হলো- ঘাতক ফায়জুলের স্ত্রী ফুলজাহান (৩০) ও অপর কন্যা মরিয়া আকতার (১০)। 

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে ফায়জুল মাতাল হয়ে ঘরে ফিরে তার সন্তান ও স্ত্রীকে মারধর করা শুরু করে।  এ সময় সে রাগান্বিত হয়ে তার ২ মাস বয়সী কন্যা  ইকরা মনিকে মাথার উপড়ে তুলে আছাড় দিয়ে ফেলে দেয়।  পরে স্থানীয় লোকজন তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৫টায় মারা যায় শিশুটি। 

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাজিব রায়  জানান, শিশুটির মাথার বামদিকে এবং পিঠের দিকে জখম ছিল।  এছাড়াও তার সারা শরীর কালচে রঙ ধারণ করেছিল। 

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ব জানান, পারিবারিক বিষয় নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে ফায়জুল এ ঘটনা ঘটিয়েছে।  রাতেই তাকে আটক করা হয়েছে। 



keya