৮:২৪ পিএম, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার | | ৭ রবিউল আউয়াল ১৪৪০




লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

১১ জুলাই ২০১৮, ১২:২৩ পিএম | মাসুম


সোহেল মাহমুদ মিলন, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী সুরাইয়া সোহেল ওরুপে সোহেল রানা নিহত হয়েছে। 

বুধবার ভোররাতে রায়পুর-চাঁদপুর সড়কের সিংয়েরপুল এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত সোহেল একই উপজেলার দেনায়েতপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে।  ঘটনাস্থল থেকে  ১টি এলজি, ৩ রাউন্ড গুলি ৬ রাউন্ড গুলির খোসা এবং ৩’শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।  এ সময় আহত হন দুই পুলিশ কর্মকর্তা। 

পুলিশ জানায়, গতকাল বিকেলে লক্ষ্মীপুরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত ২২ মামলার পলাতক আসামী সোহেল রানাকে গ্রেপ্তার করে।  পরে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যমতে ৩টায় ঘটনাস্থলের একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা উদ্ধারে পুলিশ অভিযানে যায়। 

এ সময় টের পেয়ে সোহেলের সহপাঠিরা তাকে পুলিশের নিকট থেকে চিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে।  আতœরক্ষার্থে পুলিশও ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। 

এক পর্যায়ে ঘটনাস্থলে সোহেল আহত হয়।  আহতবস্থায় উদ্ধার করে রায়পুর উপজেলা কমপ্লেক্স পরে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। 

রায়পুর থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এসময় এস আই মোতাহার ও এস আই গোলাম মোস্তফাসহ দুই পুলিশ কর্মকর্তাও আহত হন।  তাদেরকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

নিহত সোহেলের বিরুদ্ধে রায়পুর ও চাঁদপুরের হাইমচরসহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, চাঁদাবাজি, নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধে ২২ টি মামলা রয়েছে। 



keya