১:০৮ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৯ মুহররম ১৪৪০


রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

১১ জুলাই ২০১৮, ০৭:২০ পিএম | মাসুম


আব্বাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা বুধবার (১১ জুলাই) বিকেলে উপজেলা সদরের জাকির হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা শিক্ষা কার্যালয়ের আয়োজনে বিকেল ৩ টার দিকে শুরু হয় মেয়েদের অংশগ্রহনে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের
চুড়ান্ত খেলা । 

নির্ধারিত সময়ে কোনো গোল না হওয়ায় ট্রাইব্রেকারে জয়ী হয় ঘাটচেক সরকারি প্রাথমিক বিদ্যালয় দল।  প্রতিদ্বন্ধিতা করেন ভরনছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়।  তার পরপরই শুরু হয় ছেলেদের অংশগ্রহনে বঙ্গবন্ধু টুর্নামেন্টের চুড়ান্ত খেলা। 

এই খেলায়ও নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ট্রাইব্রেকারে জয়ী হয় বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়।  প্রতিদ্বন্ধিতা করেন মধ্যম পারুয়া জেএবিবি সরকারি প্রাথমিক বিদ্যালয়। 

স্কুল, ইউনিয়ন ও সর্বশেষ উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত দুটি খেলায় ৩২ টি দল অংশ নেয়। টুর্নামেন্টে প্রচুর দর্শকের সমাগম হয়। 

খেলা শেষে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউএনও মোহাম্মদ কামাল হোসেন।  উপজেলা সহকারি
শিক্ষা কর্মকর্তা নিজাম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ। 

বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী দিদারুল আলম, শিক্ষা কর্মকর্তা জহুর উদ্দিন, মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে,সমবায় কর্মকর্তা দিবাকর দাশ মান্না , উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ বদরুল আলম, জেসি দাশ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখর বিশ্বাস, মরিয়ম নগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুজিবুল হক হিরু, শিক্ষক নেতা মোহাম্মদ ইউসুফ প্রমুখ।  পুরষ্কার বিতরণ শেষে ঝুলন দত্তের পরিচালনায় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।