১২:২২ এএম, ২১ জুলাই ২০১৮, শনিবার | | ৮ জ্বিলকদ ১৪৩৯


বাঁশখালীর পৌর মেয়রসহ ৩ জনের বিরুদ্ধে কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগ

১২ জুলাই ২০১৮, ০২:৩০ পিএম | জাহিদ


সৈকত আচার্য্য, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীসহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে এক কলেজ ছাত্রী। 

মঙ্গলবার চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলাটি দায়ের করে ওই ছাত্রীটি। 

মামলার অপরাপর হলেন, বাঁশখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর জলদী লস্করপাড়া গ্রামের কবির আহমদের ছেলে শামসুল ইসলাম হেলাল (৪৬) ও মোক্তার আহমদের ছেলে মো. শাহজাহান (২৪)।  মামলায় জোর পূর্বক ওই ছাত্রীটিকে ধর্ষণ করা হয়েছে অভিযোগ আনা হলেও পৌর মেয়র ও মামলার অপরাপর আসামীদের পক্ষ থেকে এ ঘটনাকে সাজানো ও মিথ্যা বানোয়াট বলে উল্লেখ করেছেন। 

অপরদিকে ধর্ষিতা ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে ওই ছাত্রীটিকে জোর পূর্বক ধর্ষণ করে এবং এ ঘটনাটি কাউকে না বলার জন্যও হুমকি ধমকি প্রদান করে মেয়র ও তার সহযোগীরা।  এদিকে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব্ ইনভেস্টিগেশন (পিবিআই)’কে তদন্তের জন্য নির্দেশ প্রদান করেন। 

এ ঘটনাকে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা দাবী করে বৃহস্পতিবার (১২ জুলাই) সকালে বাঁশখালী পৌর কার্যালয়ের সামনে মেয়রের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানবন্ধন ও সমাবেশ করেন পৌর আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণের ব্যানারে। 

এ ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে। 



keya